আবুল কালাম আজাদ:প্রাইভেটকারে বেসরকারি টেলিভিশন ৭১ টিভির লোগো ব্যবহার করে ফেন্সিডিল বহনকালে দুইজনকে আটক ও দুটি প্রাইভেটকার জব্দ করেছে র‌্যাব।

রোববার সকাল ১১ টায় নাগরপুর উপজেলার সহবতপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। বিষয়টি র‌্যাব-১২ এর ৩ নং কোম্পানী কমান্ডার লে. আব্দুল্লাহ আল মামুন নিশ্চিত করেছেন।

আটককৃতরা হচ্ছেন, যশোরের বেনাপোল উপজেলার ভবেরবেড় গ্রামের মো. বাবুল হোসেনের ছেলে মো. সোহেল রানা (২৮) ও একই উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে মো. রিয়াজুল ইসলাম (৪৪)।

আব্দুল্লাহ আল মামুন জানান, যশোরের বেনাপোল থেকে ভূয়া সাংবাদিকতার পরিচয়ে একটি বেসরকারী টিভি চ্যানেল ৭১ টিভির স্টিকার লাগিয়ে প্রাইভেটকারযোগে ৬০২ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল টাঙ্গাইলের দিকে নিয়ে যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে নাগরপুর উপজেলার সহবতপুর গ্রাম থেকে ওই দুইজনকে আটক ও দুটি প্রাইভেটকার জব্দ করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানান, দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা হতে সংগ্রহ পূর্বক দেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসায়ীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী বিক্রয় করে আসছিল। এই মাদকের চালান তারা টাঙ্গাইলে বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে এসেছিল।

আটককৃতদের বিরুদ্ধে নাগরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৪ (গ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Previous articleকেশবপুরে রাজাকারের সন্তানকে আ’লীগের কমিটিতে আহবায়ক করার প্রতিবাদে মানববন্ধন
Next articleনোয়াখালীতে প্রচারণায় গিয়ে ইউপি চেয়ারম্যান প্রার্থী করোনায় আক্রান্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।