বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাহুইপ স্বপনের বাবার দাফন সম্পন্ন

হুইপ স্বপনের বাবার দাফন সম্পন্ন

প্রদীপ অধিকারী/শফিকুল ইসলাম: হাজার হাজার মানুষের শ্রদ্ধা আর ভালবাসায় নিজ গ্রামে শায়িত হলো জাতীয় সংসদের মামনীয় হুইপ ও জয়পুরহাট-২ আসনের মাননীয় সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপনের পিতা আলহাজ্ব শরিফ উদ্দিন মন্ডলের লাশ।

গতকাল সোমবার সন্ধ্যা ৭ টায় হুইপ স্বপনের পিতা রাজধানীর শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে মৃত্যুবরণ করেন।

আজ মঙ্গলবার সকাল ১০.৪০ মিনিটে পাঁচবিবি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মুরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে মুরহুমের পুত্র জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জয়পুরহাট- ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু এমপিসহ আস পাশের জেলাগুলোর আওয়ামীলীগের নেতাকর্মী এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন।

পরে সাড়ে ১১টায় জয়পুরহাট সদর উপজেলার রামকৃষ্টপুর নিজ গ্রামে দ্বিতীয় জানাজা শেষে হুইপ স্বপনের কাধে করে পারিবারিক কবরস্থান দাফন করা হয়। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক প্রকাশ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments