শুক্রবার, মে ৩, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

শার্শায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

শহিদুল ইসলাম: যশোরের শার্শায় শাকিব হোসেন (১৬) নামের এক চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।মঙ্গলবার সকালে উপজেলার উলাশি ইউনিয়নের ধলদা টু বড়বাড়ীয়া গ্রামের একটি ভাটার পাশ থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

খুন হওয়া ইজিবাইক চালক সাকিব হোসেনের বাড়ি গোগা ইউনিয়নের কারিগর পাড়া এলাকায়।মঙ্গলবার সকালে ধলদা টু বড়বাড়িয়া এলাকার ভাটার পাশে তাঁর লাশ দেখে এলাকাবাসী শার্শা থানায় খবর পাঠায়। পরে পুলিশ সেখানে গিয়ে তাঁরা লাশসহ পাশে একটি হাত মোজা ও মাফলা উদ্ধার করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়,সাকিব প্রতিদিনের মতো গতকাল সোমবার দুপুরের পরে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। সর্বশেষ রাত সাড়ে আটটার দিকে তার নানার মুঠোফোনে তাঁর কথা হয়। স্বজনেরা জানান, রাতের কোনো এক সময় তাঁকে হত্যা করে লাশ ভাটার পাশে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। তাঁর ইজিবাইকটি পাওয়া যায়নি।

এ বিষয়ে নাভারন সার্কেল এসপি জুয়েল ইমরান বলেন, তাঁকে শ্বাসরোধ করে হত্যা করে ভাটার পাশে লাশ ফেলে রেখে ইজিবাইক নিয়ে চলে গেছে দুর্বৃত্তরা। সুরতহাল প্রতিবেদন তৈরি করে সাকিবের লাশ ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments