মঙ্গলবার, মে ৭, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন কারাদণ্ড

লক্ষ্মীপুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন কারাদণ্ড

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে ডাব পাড়াকে কেন্দ্র করে আব্দুল মন্নান নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনার মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রহিবুল ইসলাম এ রায় দেন। একই সঙ্গে সাজাপ্রাপ্ত আসামিদের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদণ্ড দেয়া হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, রায়পুরের সোনাপুর গ্রামের বাসিন্দা ফিরোজ আলম (৫১) ও তার ছেলে মোঃ জুয়েল (২১)।

আদালত সূত্র জানা যায়, লক্ষ্মীপুরের রায়পুরের সোনাপুর গ্রামের নাছির আলী দালাল বাড়িতে ২০১৫ সালের ২৮ জুলাই ডাব পাড়াকে কেন্দ্র করে আব্দুল মন্নানকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের পিতা ইসমাইল জবিউল্লাহ বাদী হয়ে থানায় দুইজনকে আসামি করে মামলা করেন। পরে পুলিশ একই বছরের ২৫ ডিসেম্বর দুইজনকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করে। আদালত দীর্ঘ শুনানি ও একাধিক স্বাক্ষীর স্বাক্ষগ্রহণ শেষে অভিযুক্ত ফিরোজ ও তার ছেলের যাবজ্জীবন কারাদণ্ড ও অর্থ দণ্ডের রায় দেন।

লক্ষ্মীপুর জজ কোর্টের পাবলিক প্রসেকিউটর (পিপি) জসীম উদ্দিন রায়ের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments