বাংলাদেশ প্রতিবেদক: দিনাজপুরের নবাবগঞ্জ থানায় ২ সন্তানের মাকে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। ভুক্তভোগী নিজেই নবাবগঞ্জ থানায় এ মামলাটি করেন।

বৃহস্পতিবার ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ।

মামলা সূত্রে জানা যায়, ভূক্তভোগীর ১০থেকে ১১ বছর আগে বিয়ে হয় এবং বর্তমানে দুই সন্তানের মা। তিনি নবাবগঞ্জ উপজেলার একটি গ্রামে বাবার বাড়ীতে থাকেন। পাশের রংপুরের পীরগঞ্জ উপজেলার বাঁশপুকুরিয়া মধ্যপাড়া গ্রামের আ. সামাদ মিয়ার ছেলে মো. আ. রাজ্জাক (৩৫) বিভিন্ন সময় তার বাবার বাড়ীতে আসতেন। তাকে উত্যক্ত ও কু-প্রস্তাবসহ প্রেমের প্রস্তাব দেয়। তার অত্যাচারে মান সম্মানের ভয়ে জীবিকার প্রয়োজনে সে ঢাকায় যায়। একমাস আগে ঢাকা থেকে তিনি বাড়ীতে আসেন। এমতাবস্থায় গত ১৬ জানুয়ারি সন্ধ্যয় অভিযুক্ত আ. রাজ্জাক তার বাবার বাড়ীতে এসে তাকে ধর্ষণ করে।

এ সময় তার চিৎকারে প্রতিবেশিরা ঘটনাস্থলে এলে রাজ্জাক কৌশলে পালিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আনোয়ারুল হক জানান, ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য বৃহস্পতিবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্ঠা চলছে।

Previous articleলাইবেরিয়ায় পদদলিত হয়ে ২৯ জনের মৃত্যু
Next articleতাহিরপুরে আ.লীগ মনোনীত প্রার্থী বিজয়ের লক্ষ্যে মতবিনিময় সভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।