মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলারংপুরে গত ২৪ ঘণ্টায় আরও ১৬৪ জনের করোনা শনাক্ত

রংপুরে গত ২৪ ঘণ্টায় আরও ১৬৪ জনের করোনা শনাক্ত

জয়নাল আবেদীন: রংপুর বিভাগে করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে উদ্বেগ বেড়েছে । লাফিয়ে লাফিয়ে বাড়ছে শনাক্তের হার। রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, বিভাগের ৮ জেলার মধ্যে শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৫৬৭ জনের নমুনা পরীক্ষা করে ৮ জেলায় নতুন করে ১৬৪ জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত পাওয়া গেছে।

এ সময়ে দিনাজপুুরে ৬৪ জন, রংপুরে ৩১ জন, নীলফামারীতে ২৩ জন, ঠাকুরগাঁয় ১৮ জন, গাইবান্ধায় ৮ জন, পঞ্চগড়ে ১০ জন, লালমনিরহাটে ৫ জন এবং কুড়িগ্রাম জেলায় ৫ জনে করে করোনা ভাইরাসে সংক্রমন হয়েছে। এ সময়ে কোন মৃত্যু নেই। সুস্থ হয়েছেন ৩৩ জন। এ নিয়ে বিভাগে ৩ লাখ ৯ হাজার ১১ হাজার ৯০৩ জনের নমুনা পরীক্ষা করে মোট ৫৬ হাাজার ৪০৬ জন আক্রান্ত হয়েছে। এছাড়া ১ হাজার ২শ’ ৫২ জনের মৃত্যু হয়েছে।

এ পর্যন্ত ৫৪ হাজার ৪৬৪ জন রোগী সুস্থ হয়েছেন। এ সময়ে সংক্রমন দাঁড়িয়েছে ২৮ দশমিক ৯২ শতাংশ এবং এ পর্যন্ত মোট সংক্রমন ১৮ দশমিক শূন্য ৮ শতাংশ। এছাড়া সুস্থতার হার ৯৬ দশমিক ৭৮ শতাংশ এবং মৃত্যুর হার দাঁড়িয়েছে ২ দশমিক ২ শতাংশ ।বিভাগীয় স্বাস্থ্য পরিচালক আবু মোহাম্মদ জাকিরুল জানান গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ১৫ হাজার ১৫৬ জন আক্রান্ত ও ৩৩২ জনের মৃত্যু হয়েছে।

রংপুর জেলায় ১২ হাজার ৭শ’ ৪০ জন আক্রান্ত ও ২৯৩ জনের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও জেলায় ৭ হাজার ৭শ’ ৫৪ জন আক্রান্ত ও ২৫৬ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ৪ হাজার ৯শ’ ২১ জন আক্রান্ত ও ৬৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ৪ হাজার ৫শ’ ২১ জন অক্রান্ত ও ৮৯ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ৪ হাজার ৬শ’ ৬৫ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ২ হাজার ৭শ’ ৯১ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৩ হাজার ৮শ’ ৫৮ জন আক্রান্ত এবং ৮১ জনের মৃত্যু হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments