শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে ছোট ভাই ও ভাই বউয়ের আঘাতে বড় ভাই ও ভাবী গুরুতর...

জয়পুরহাটে ছোট ভাই ও ভাই বউয়ের আঘাতে বড় ভাই ও ভাবী গুরুতর আহত

শফিকুল ইসলাম: জয়পুরহাট সদর উপজেলার বানিয়াপাড়ার গলিপাড়াতে বাড়ি-ভিটা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে ছোট ভাই ও তার স্ত্রী আঘাতে গুরুতর আহত হয়েছে বড় ভাই সাকোয়াত হোসেন (৪৫) ও তার স্ত্রী মাফুজা বেগম (৪০)। আহতদের মধ্যে সাকোয়াত হোসেনকে আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাপাতালে (শজিমেক) স্থানান্তর করা হয়েছে।

জানা গেছে, গলি পাড়া গ্রামের বাসিন্দা মৃত আবু তাহেরের বড় ছেলে সাকোয়াত হোসেন ও ছোট ছেলে বয়তুল্লাহর (৩৫) মধ্যে নিজেদের বাড়ি ভিটা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে ঝগড়া বিবাদ চলে আসছিল। বিষয়টি স্থানীয় বম্বু ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড ম্যাম্বার ইয়াকুব আলী, বম্বু ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি উলফত হোসেন সহ গন্যমান্য ব্যক্তিবর্গ কয়েক দিন আগে আপোষ মিমাংসার জন্য একটি দরবারও করেন। কিন্তু এরই মধ্যে গতকাল সকাল ১০ টার দিকে একটি তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে বয়তুল্লাহ চৌকাঠ দিয়ে তার বড় ভাইয়ের মাথা এবং বয়তুল্লাহর স্ত্রী রিনা বেড়ি দিয়ে সাকোয়াতের স্ত্রীর মাথায় আঘাত করে গুরুতর জখম করেন।

পরে তাদের দুজনকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক সাকোয়াত হোসেনকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করেন। আর তার স্ত্রী মাফুজা বেগম মেডিকেল অফিসার ডাঃ অমিত কুমার মোড় এর তত্ত্বাবধানে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসা গ্রহন করছেন।

এ বিষয়ে স্থানীয় মেম্বার ইয়াকুব আলী জানায়, একটি মিমাংশিত ঘটনা। অথচ তারা ঝগড়ায় লিপ্ত হয়ে এ অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটিয়েছে।

এ বিষয়ে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বলেন, এখনো কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments