বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের মামলায় আরেক আসামি গ্রেফতার

রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের মামলায় আরেক আসামি গ্রেফতার

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ছয় খুনের ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি আব্দুল মালেককে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

১৮ জানুয়ারি রাতে রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে মঙ্গলবার (২৫ জানুয়ারি) জানিয়েছেন ৮ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন।

তিনি জানান, গ্রেফতার মালেক এ মামলার অন্যতম আসামি। তিনি হত্যাকাণ্ডে সরাসরি অংশ নেন বলে স্বীকারোক্তি দিয়েছেন। তদন্তের স্বার্থে গ্রেফতারের খবর জানাতে দেরি হয়েছে।

২২ অক্টোবর ভোরে উখিয়ার ১৮ নম্বর ক্যাম্পের দারুল উলুম নাদওয়াতুল ওলামা আল-ইসলামীয়া মাদরাসায় গুলিবর্ষণ এবং ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় একটি সশস্ত্র গ্রুপ। এতে ঘটনাস্থলে তিনজন ও পরে হাসপাতালে তিনজনের মৃত্যু হয়।

এ ঘটনায় ২৪ অক্টোবর ২৫ জনকে আসামি ও আরও ২৫০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করা হয়। এ মামলায় এখন পর্যন্ত ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments