শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৭৮

রংপুরে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৭৮

জয়নাল আবেদীন: রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে এই বিভাগের ৮ জেলার মধ্যে গতকাল বৃহস্পতিবার সকাল ৮ টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৮শ ৪০ জনের নমুনা পরীক্ষা করে ৮ জেলায় নতুন করে ৩শ৭৮ জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত পাওয়া গেছে।

এ সময়ে রংপুরে ১শ০১ জন, দিনাজপুুরে ৯৬ জন, নীলফামারীতে ২৯ জন, ঠাকুরগাঁয় ৫৮ জন, গাইবান্ধায় ৩৮ জন, লালমনিরহাটে ২৩ জন, পঞ্চগড়ে ২২ জন এবং কুড়িগ্রাম জেলায় ১১ জন করোনা ভাইরাসে সংক্রমন হয়েছে। এ সময়ে রংপুর জেলায় ১ জনের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়েছে ২৪। এ নিয়ে বিভাগে ৩ লাখ ১৫ হাজার ৬শ৩৫ জনের নমুনা পরীক্ষা করে মোট ৫৭ হাাজার ৯শ১৩ জন আক্রান্ত হয়েছে।

এছাড়া ১ হাজার ২শ’ ৫৪ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ৫৪ হাজার ৬শ৮৫ জন রোগী সুস্থ হয়েছেন। এ সময়ে সংক্রমন দাঁড়িয়েছে ৪৫ শতাংশ এবং এ পর্যন্ত মোট সংক্রমন ১৮ দশমিক ৩৫ শতাংশ। এছাড়া সুস্থতার হার ৯৪ দশমিক ৪৩ শতাংশ এবং মৃত্যুও হার দাঁড়িয়েছে ২ দশমিক ১৭ শতাংশ। এদিকে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক আবু মোহাম্মদ জাকিরুল হক লেলিন জানান গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ১৫ হাজার ৫’শ ৮৩ জন আক্রান্ত ও ৩শ৩৩ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ১৩ হাজার ১শ’ ৮ জন আক্রান্ত ও ২শ৯৪ জনের মৃত্যু হয়েছে।

ঠাকুরগাঁও জেলায় ৭ হাজার ৯শ’ ৬৪ জন আক্রান্ত ও ২শ৫৬ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ৫ হাজার ৩৭ জন আক্রান্ত ও ৬৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ৪ হাজার ৬শ’ ৮৮ জন আক্রান্ত ও ৮৯ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ৪ হাজার ৭শ’ ১১ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ২ হাজার ৮শ’ ৭১ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৩ হাজার ৯শ’ ৫১ জন আক্রান্ত এবং ৮১ জনের মৃত্যু হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments