শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলারংপুরে শীতবস্ত্র কম্বল ও লেপ বিতরণ

রংপুরে শীতবস্ত্র কম্বল ও লেপ বিতরণ

জয়নাল আবেদীন: তীব্র শীত সেই সঙ্গে মুজিববর্ষ ও বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে রংপুরে বিভিন্ন সামাজিক সংগঠন শীতবস্ত্র চাদর কম্বল এবং লেপ বিতরণ করেছে। শনিবার বিকেলে মেডিকেল পুর্বগেট নর্দান মেডিকেল কলেজ মাঠে রংপুর সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক নওশাদ রশীদ। অসহায় ও দুস্থ ২শ পরিবারের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

এর আগে শুক্রবার রাতে জেলা মহিলা আওয়ামীলীগের সমর্থিত ও দরিদ্র কর্মীদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরন করা হয় । নগরির বিভিন্ন স্থানে ভাসমান মানুষদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরন করা হয় ।এ ছাড়াও সরকারি কিম্বা বেসরকারি সংস্থার পক্ষ থেকে নয় একান্ত নিজস্ব পরিবার সদস্যদের উপার্জিত অর্থ থেকে রংপুরে শীতার্ত মানুষের পাশে দাড়িয়েছে একটি প্রবাসী পরিবার । যারা গত ১০ বছর থেকে গোপনেই দান করে যাচ্ছেন শীত নিবারনের অন্যতম মাধ্যম লেপ ।

বিকেলে পীরগাছা উপজেলার নেকমামুদ উত্তরপাড়া বিদ্যালয় মাঠে অর্ধ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে লেপ বিতরণ করা হয়। আমেরিকা প্রবাসী মীম আহসানের পরিবার ও মিসেস বুলবুল আহসানের অর্থায়নে এই কর্মসূচি পালিত হয়। লেপ বিতরণে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় লেখক পরিষদের সভাপতি ,রংপুর পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান ও রংপুর মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা কাজী মো. জুননুন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মজনুর রহমান, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাসুদ বশীর, সাংবাদিক আসাদুজ্জামান আফজাল ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments