শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুরে সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্রসহ ৩ প্রতারক গ্রেফতার

রংপুরে সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্রসহ ৩ প্রতারক গ্রেফতার

জয়নাল আবেদীন: রংপুরের পীরগাছায় সেনাবাহিনীর ‘ম্যাচওয়েটার’ পদের ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা হাতিয়ে নেয়ার সময় ৩ প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ। এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার কৈকুড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়ার সোনাতলা উপজেলার আতিকুল ইসলাম (২২) ও হরিপদ রায় (৪৫) এবং গাইবান্ধার সাঘাটা উপজেলার আতিকুর রহমান হাদী (৪০)। এ সময় তাদের কাছ থেকে ভুয়া নিয়োগপত্র, প্রতারণার কাজে ব্যবহৃত প্রাইভেট কার ও মোবাইল ফোন জব্দ করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পীরগাছা উপজেলার কৈকুড়ীর আমজাদ হোসেনের ছেলে আজিজুল হককে (২২) সেনাবাহিনীতে চাকুরি দেয়ার কথা বলে ৫ লাখ টাকা হাতিয়ে নেয় একটি প্রতারক চক্র। গতকাল শুক্রবার ‘ম্যাচওয়েটার’ পদের একটি নিয়োগপত্র দিয়ে আরও টাকা দাবি করা হয়। এতে আমজাদ হোসেনের সন্দেহ হলে পুলিশে খবর দেয়। পরে পুলিশ দ্রুত আমজাদ হোসেনের বাড়িতে গিয়ে তাদের আটক করে। এ ঘটনায় আমজাদ হোসেন বাদী হয়ে পীরগাছা থানায় একটি মামলা করেছেন।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা প্রতারণার কথা স্বীকার করেছে। এ ঘটনার সঙ্গে অন্য কেই জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments