বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeসারাবাংলানির্বাচনী পরিবেশ সুষ্ঠু ও নিরপেক্ষ রাখতে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: এএসপি

নির্বাচনী পরিবেশ সুষ্ঠু ও নিরপেক্ষ রাখতে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: এএসপি

আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচন আচরণবিধি ও আইনশৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (২৯জানুয়ারি)শনিবার দুপুরে তাহিরপুর থানা পুলিশের আয়োজনে, উপজেলার শ্রীপুর উত্তর ও বড়দল দক্ষিণ ইউনিয়ন পরিষদ ভবনে পৃথক পৃথক ভাবে, ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় আংশগ্রহনকারী প্রার্থীদের নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিট পুলিশিং এর দায়িত্বে থাকা পুলিশ অফিসার নাজমুল হক ও অপুর্ব রায় এর যৌথ সঞ্চালনায়, প্রধান অতিথির বক্তব্যে (তাহিরপুর-জামালগঞ্জ)থানার দায়িত্বরত সহকারী পুলিশ সুপার(সার্কেল)সহিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার শ্রীপুর উত্তর ও বড়দল দক্ষিণ ইউনিয়ন পরিষদ(ইউপি)নির্বাচনে চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা সদস্য পদ এবং সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতায় অংশগ্রহণকারী শ্রীপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী আবুল খয়ের,চেয়ারম্যান পদে স্বতন্ত্র আলী হায়দার,চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সালেহ আহমদ সবুজ, চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী খাইরুল বাশার, চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোঃ শামছুল হক, অন্যদিকে বড়দল দক্ষিণ ইউনিয়ন(ইউপি)নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় অংশগ্রহণকারী চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী ছয়ফুল আলম,চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সবুজ আলম,চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ইউনুস মিয়া,চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ইলিয়াস আলী প্রমুখ। এছাড়াও সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যগন সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যগন উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সহকারী পুলিশ সুপার(তাহিরপুর -জামালগঞ্জ)সার্কেল বলেন নির্বাচনী পরিবেশ সুষ্ঠু ও নিরপেক্ষ রাখতে কঠোর পদক্ষেপ নেওয়া হবে। সম্প্রতি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায় উপজেলায় ইউপি নির্বাচনে সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতায় অংশগ্রহনকারী দুইজন কে জরিমানা করা হয়েছে।মনে রাখবেন সুনামগঞ্জ জেলার মান অক্ষুন্ন রাখতে, তাহিরপুর উপজেলা ৭টি ইউনিয়ন পরিষদ (ইউপি)নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ রাখতে জেলা পুলিশ সুপার মিজানুর রহমান(পিপিএম)ব্যাতিক্রম উদ্যোগ গ্রহণ করেছে। এখানে কোন ধরনের অনিয়ম ও দুর্নীতির ছোঁয়া লাগলে দাঁত-ভাঙা জবাব দিতে প্রস্তুত আইনশৃঙ্খলা বাহিনী। তাই ভালবাসার বিনিময়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় বিজয় লাভ করুন। এবং তাহিরপুর উপজেলার সুনাম অক্ষুণ্ণ রাখুন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments