আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে বালু ঘাট দখল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মতিন গ্রুপ ও মাসুদ গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও গুলির ঘটনা ঘটেছে।

আজ বুধবার দুপুরে উপজেলার পূনর্বাসন এলাকার বাগানবাড়িতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতদের ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানান, বালু ঘাটের আধিপত্য বিস্তার নিয়ে যমুনা নদীর তীরবর্তী বাগান বাড়ি এলাকায় দুপুরের দিকে জড়ো হতে থাকে মতিন সরকার ও মাসুদ গ্রুপের শতশত লোক। পরে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় গুলির ঘটনাও ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৭ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে দুই গ্রুপের কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতাল, ভূঞাপুর

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন জায়গায় চিকিৎসা দেয়া হচ্ছে।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল ওহাব জানান, আধিপত্য বিস্তার নিয়ে মতিন ও মাসুদ গ্রুপের লোকজনের মাঝে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ৭ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করা হয়। সংঘর্ষে বেশ কয়েকজন হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। গুলির ঘটনা শুনেছেন বলেও তিনি জানান।

Previous articleমুলাদীতে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
Next articleতাহিরপুরে নৌকার প্রচারণায় ভোটারের দোরগোড়ায় ছাত্রলীগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।