শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে নৌকার প্রচারণায় ভোটারের দোরগোড়ায় ছাত্রলীগ

তাহিরপুরে নৌকার প্রচারণায় ভোটারের দোরগোড়ায় ছাত্রলীগ

আহম্মদ কবির: হাতে সময় বাকী মাত্র ৪দিন নির্বাচনের পূর্ব মুহুর্তে বেশ জমে উঠেছে ইউনিয়ন পরিষদ(ইউপি)নির্বাচনের প্রচারণা। তবে এ প্রচারণায় নৌকার পক্ষে ভোট চাইতে উপজেলার ৭,টি ইউনিয়নের ভোটারের দ্বারেদ্বারে ছুটে চলছে,সুনামগঞ্জ তাহিরপুর উপজেলা ছাত্রলীগের একঝাঁক তরুণ।

সম্প্রতি তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আশ্রাউল জামান ইমন ও সাধারণ সম্পাদক সাঈদুর রহমান এর নেতৃত্বে তাহিরপুর উপজেলার ৭টি ইউনিয়নে(ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা প্রতিটি ইউনিয়নের ভোটারদের ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট প্রার্থনা করে যাচ্ছে উপজেলা ছাত্রলীগের একঝাঁক তরুণ। পাশাপাশি তারা বর্তমান সরকারের উন্নয়নের কথা সাধারণ মানুষের মাঝে তুলে ধরেন এবং আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীদের ভোট দেওয়ার জন্য অনুরোধ জানায়।

তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আশ্রাউল জামান ইমন বলেন বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এলাকার উন্নয়নের স্বার্থে আওয়ামি লীগের মনোনীত নৌকার প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে হবে,তাহিরপুর উপজেলার প্রতিটি ইউনিয়নকে ডিজিটাল এবং আধুনিকায়ন করার লক্ষ্যে শিক্ষা,বিদ্যুৎ, সড়ক যোগাযোগ, সহ বিভিন্ন উন্নয়নে আওয়ামি লীগ সরকারের কোনো বিকল্প নেই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments