শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাঘোড়াশালে স্বামীর সাথে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

ঘোড়াশালে স্বামীর সাথে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

বাংলাদেশ প্রতিবেদক: নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে স্বামীর সাথে ঘুরতে গিয়ে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। গতকাল শনিবার রাতে ঘোড়াশাল রেল স্টেশনের পাশে স্বামীর সামনেই গণধর্ষণের শিকার হন ওই গৃহবধূ। পরে ৯৯৯ এ কল পেয়ে পুলিশ গিয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে।

এ ঘটনায় রাজিব মিয়া (২৮) ও রিফাত মিয়া (২৪) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত রাজিব মিয়া ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া গ্রামের মৃত শাহা আলমের ছেলে ও রিফাত মিয়া পৌর এলাকার চামড়াব গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে।

তথ্যটি নিশ্চিত করে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) জহিরুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় ঘোড়াশাল রেল স্টেশন এলাকায় স্বামীর সাথে ঘুরতে আসেন ওই গৃহবধূ। এসময় ঝাল মুড়ি খেতে খেতে রেলপথ ধরে একটু ঘোরাঘুরির সময় রাজিব ও রিফাতসহ তিন বখাটে ওই দম্পত্তিকে আটকিয়ে তাদের পরিচয় জানতে চায়। একপর্যায়ে ঘোড়াশাল রেল স্টেশন থেকে টান ঘোড়াশাল স্টেশনের মধ্যখানে এক নির্জন স্থানে নিয়ে গিয়ে স্বামীকে মারপিট করে স্ত্রীকে পালাক্রমে তিনজন মিলে গণধর্ষণ করে। একপর্যায়ে ওই বখাটেদের কাছ থেকে ছুটে এসে নির্যাতিতা ওই গৃহবধূর স্বামী ৯৯৯ এ কল দিলে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশ দ্রুত অভিযান পরিচালনা করে দু’জনকে গ্রেফতার করে।

তিনি আরো বলেন, রেলপথে এই ধর্ষণের ঘটনা হওয়ায় রোববার সকালে ভিকটিম ও গ্রেফতারকৃত দুই ধর্ষককে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষাসহ রেলওয়ে থানায় এই ঘটনার মামলা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments