ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নামে টাকা প্রতরণা করার অভিযোগে শের মোহাম্মদ (৫২) নামে প্রতারককে আটক করেছে র‌্যাব। গতকাল শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের বালিয়াডাঙ্গা ইউনিয়নের গোরক্ষনাথপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

আটককৃত ব্যক্তি হচ্ছে, জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের গোরক্ষনাথপুর গ্রামের মোঃ তোফাজ্জল হকের ছেলে। শনিবার রাতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল গতকাল শনিবার দুপুর প্রায় ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের গোরক্ষনাথপুর গ্রামের নুর স্টোরে সামনে থেকে চাকুরী দেয়ার নামে প্রতারক শের মোহাম্মদকে বাংলাদেশ সেনাবাহিনীর বেসামরিক অফিস সহায়ক পদে ভূয়া নিয়োগপত্রসহ আটক করে। এসময় তার কাছ থেকে ভর্তির নিয়োপত্রের কপি ও নগদ ১ হাজার ২’শ ৫০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, তিনি দীর্ঘদিন ধরে প্রতারনা চক্রের সাথে সংঘবদ্ধভাবে চাকুরীর প্রলোভন দেখিয়ে অনেক মানুষের কাছ হতে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে সদর মডেল থানায় একটি মামলা দায়েরের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Previous articleঘোড়াশালে স্বামীর সাথে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ
Next article‘সার্চ কমিটির সদস্যদের আইনি কাঠামোর মধ্যে দায়িত্ব পালন করতে হবে’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।