শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবঙ্গবন্ধু মডেল গ্রাম বাস্তবায়নে গ্রামীণ জনপদ এবং জীবন ব্যবস্থা উন্নত হবে: ড....

বঙ্গবন্ধু মডেল গ্রাম বাস্তবায়নে গ্রামীণ জনপদ এবং জীবন ব্যবস্থা উন্নত হবে: ড. হারুন অর রশিদ বিশ্বাস

বাংলাদেশ প্রতিবেদক: সমবায় অধিদপ্তরের মহাপরিচালক ও নিবন্ধক ড. হারুন অর রশিদ বিশ্বাস বলেছেন, বঙ্গবন্ধু মডেল গ্রাম বাস্তবায়নে গ্রামীণ জনপদ এবং জীবন ব্যবস্থা আরও উন্নত হবে। তিনি গতকাল রোববার বেলা ১১টায় মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের চরকমিশনার বঙ্গবন্ধু মডেল গ্রামে এক উদ্বুদ্ধকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথেই এগিয়ে চলছে সমবায় অধিদপ্তর। বঙ্গবন্ধু গ্রাম ভিত্তিক সমবায় গড়ার যে স্বপ্ন দেখেছিলেন, সেটা বাস্তবায়নের জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘বঙ্গবন্ধু মডেল গ্রাম’ প্রতিষ্ঠার পাইলট প্রকল্পের কাজ শুরু করেছেন। এই কর্মসূচি বাস্তবায়ন হলে গ্রামীণ জনগোষ্ঠির জীবনমান উন্নত হবে এবং মানুষ শহর ছেড়ে গ্রামমূখী হবে। সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর মোহাম্মদ হোসাইনী।

বিশেষ অতিথি ছিলেন বরিশাল বিভাগীয় সমবায় কর্মকর্তা ও যুগ্ম নিবন্ধক মো. আব্দুল্লাহ আল মামুন, উপনিবন্ধক (প্রশাসন) ও শেরে বাংলা আঞ্চলিক সমবায় ইনস্টিটিউটের অধ্যক্ষ মো. গোলাম মোস্তফা, বিভাগীয় সমবায় কার্যালয়ের উপনিবন্ধক (বিচার) মো. রবিউল ইসলাম, জেলা সমবায় কর্মকর্তা গোলাম কবির শরীফ, চরকমিশনার বঙ্গবন্ধু মডেল গ্রাম সমবায় সমিতির সভাপতি ও কাজিরচর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মন্টু বিশ্বাস, উপজেলা সমবায় কর্মকর্তা মো. আমিনুল ইসলাম। বঙ্গবন্ধু মডেল গ্রাম সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো. কবির হোসেন হাওলাদারের পরিচালায় সভায় উপস্থিত ছিলেন কাজিরচর ইউপি সদস্য শামীম খান, বেগম শামছুন্নাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম জুয়েলসহ বঙ্গবন্ধু মডেল গ্রাম সমবায় সমিতির সদস্যরা এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments