বাংলাদেশ প্রতিবেদক: কিংবদন্তী সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেছেন, সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর তার সঙ্গীতের মাঝে অমর হয়ে থাকবেন।

রোববার সকালে ভারতের মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লতা মঙ্গেশকরের (৯২) শেষ নিঃশ্বাস ত্যাগের সংবাদে শোকাহত মন্ত্রী এই প্রয়াত মহান শিল্পীর রুহের শান্তিকামনা করেন এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

তথ্যমন্ত্রী ড. হাছান তার শোকবার্তায় বলেন, ভারতের ৩৬টি আঞ্চলিক ও বিদেশী ভাষায় সঙ্গীতের একমাত্র রেকর্ডধারী সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের দশ সহস্রাধিক গান ভারতের সীমানা পেরিয়ে বাংলাদেশসহ দেশে দেশে মানুষের হৃদয়ে চিরদিনের জন্য স্থান করে নিয়েছে। জীবনভর সঙ্গীত ও কণ্ঠ সাধনার যে অনন্য দৃষ্টান্ত তিনি স্থাপন করেছেন, তা বিশ্বের সঙ্গীতজগতে বিরল। নিজ দেশ ও বিদেশের অসংখ্য পুরস্কার ও সম্মাননার চেয়েও মানুষের ভালোবাসা তার জীবনের সবচেয়ে বড় অর্জন। তার শিল্পীসত্তার মৃত্যু নেই।

Previous articleখুলনায় পরকীয়ার জেরে যুবক খুন, র‌্যাবের অভিযানে প্রধান আসামি গ্রেপ্তার
Next articleবঙ্গবন্ধু মডেল গ্রাম বাস্তবায়নে গ্রামীণ জনপদ এবং জীবন ব্যবস্থা উন্নত হবে: ড. হারুন অর রশিদ বিশ্বাস
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।