শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাখুলনায় পরকীয়ার জেরে যুবক খুন, র‌্যাবের অভিযানে প্রধান আসামি গ্রেপ্তার

খুলনায় পরকীয়ার জেরে যুবক খুন, র‌্যাবের অভিযানে প্রধান আসামি গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদক: পরকীয়া প্রেমের জেরে খুলনা মহানগরীর মিয়াপাড়া এলাকায় সপ্তাহখানেক আগে মিজানুর রহমান সবুজ নামে এক যুবককে হত্যা করেছিল তার শ্বশুর বাড়ির লোকজন। সেই হত্যা মামলার প্রধান আসামি মো. সাগরকে খাগড়াছড়ি থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬।

গ্রেপ্তার সাগর নিহত সবুজের আপন শ্যালক। রোববার দুপুরে র‌্যাব-৬ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

ব্রিফিংয়ে র‌্যাবের স্পেশাল কোম্পানি কমান্ডার ও লে. কমান্ডার এম সারোয়ার হুসাইন জানান, মিজানুর রহমান সবুজ ৪ বছর আগে রেশমা আক্তারকে বিয়ে করে। বিয়ের ২ বছর পর থেকে রেশমা আক্তার তার খালাতো ভাই আব্দুল্লাহর সঙ্গে পরকীয়া শুরু করে। এ নিয়ে সবুজ ও রেশমার সংসারে অশান্তির সৃষ্টি হয় এবং গত ২৯ জানুয়ারি দুজনের মধ্যে ঝগড়া হয়।

ওই দিন রাতে সবুজ মোটরসাইকেলযোগে নগরীর মিয়াপাড়া পাইপের মোড় এলাকায় ফিরছিলেন।

পরকীয়ার জের ধরে রেশমার পরিকল্পনা অনুযায়ী সাগরসহ কয়েকজন সবুজের মোটরসাইকেলের গতিরোধ করে। এরপর সাগর ছুরি দিয়ে সবুজের বুকে ও পিঠে কয়েকটি কোপ দিয়ে হত্যা করে পালিয়ে যায়।

নিহত সবুজ ট্রান্সপোর্টের ব্যবসা করতেন।

হত্যার ঘটনায় নিহতের মা হোসনেয়ারা বাদী হয়ে সবুজের শ্যালক সাগরসহ ৬ জনের বিরুদ্ধে খুলনা সদর থানায় মামলা দায়ের করেন।

র‌্যাব-৬ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত শনিবার রাতে খাগড়াছড়ি থেকে এজাহারভুক্ত প্রধান আসামি মো. সাগরকে গ্রেপ্তার করে। সাগর নগরীর পূর্ব বানিয়াখামার এলাকার মো. সিদ্দিকুর রহমানের ছেলে। তাকে খুলনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে এ মামলায় গত ৩০ জানুয়ারি পুলিশ নিহতের শাশুড়ি নাসিমা বেগম ও স্ত্রী রেশমা আক্তারকে গ্রেপ্তার করেছিল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments