কামাল সিদ্দিকী: পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য, বিশিষ্ট সাংবাদিক অধ্যক্ষ আমিরুল ইসলামের ১৩তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে পাবনা শহরের হাজী আখতারুজ্জামান টাওয়ারে মিডিয়া সেন্টারে এক স্মরণসভার আয়োজন করা হয়।

পাবনা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি আখতারুজ্জামান আখতারের সভাপতিত্বে ও সাবেক সহসভাপতি কামাল আহমেদ সিদ্দিকীর পরিচালনায় স্মরণসভায় বক্তব্য দেন টেবুনিয়া শামসুল হুদা ডিগ্রি কলেজের অধ্যক্ষ এনামুল হক টগর, সিটি কলেজের অধ্যক্ষ ও প্রয়াত অধ্যক্ষ আমিরুল ইসলামের পুত্র সুজন মাহমুদ, কন্যা সহকারী অধ্যাপক লিমন আমির, ভাগ্নি আঞ্জুমান আরা, পুত্রবধু রেবেকা সুলতানা, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, সাংবাদিক মাহফুজ আলম, মরহুমের জামাতা সহকারী অধ্যাপক শরীফ শহীদুল হক রুমী ও উন্নয়ন কর্মি আব্দুর রব মন্টু। স্মরণ সভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুর রহিম।

এ সময় দেশটিভির প্রতিনিধি জি কে সাদী, যায়যায়দিন প্রতিনিধি আরিফ আহমেদ সিদ্দিকী, আমাদের সময়ের সুশান্ত কুমার সরকার, দৈনিক ইছামতির ব্যবস্থাপনা পরিচালক মোখলেছুর রহমান বিপ্লব, দৈনিক কালেরকণ্ঠের প্রতিনিধি প্রবীর কুমার সাহা, ঢাকাপোষ্টের রাকিব হাসান, সোনার বাংলা মা একাডেমীর পরিচালক সুমন আলী, নারী উদ্যোক্তা নাজনিন খান কেয়া, স্বর্নালী বেগম, নিশি ধিহান, মারিফা এনি, ফারহানা ইসলাম, সামারা ইহামসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন।

এর আগে ভাষার মাসে ভাষা শহীদসহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সদস্য ও সকল গণতান্ত্রিক আন্দোলনে জীবন উৎসর্গকারী শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

Previous articleনীলফামারীর ডিমলায় বীর নিবাস প্রকল্প কাজের উদ্বোধন
Next articleতাহিরপুরে টাকার মালায় সিক্ত হলেন নবনির্বাচিত ইউপি সদস্য
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।