শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে টাকার মালায় সিক্ত হলেন নবনির্বাচিত ইউপি সদস্য

তাহিরপুরে টাকার মালায় সিক্ত হলেন নবনির্বাচিত ইউপি সদস্য

আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্যকে টাকার মালা দিয়ে বরণ করেছেন তার সমর্থকরা।

সপ্তম ধাপের ইউপি নির্বাচনে প্রথম বারের মতো সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন, মোঃ দেলোয়ার হোসেন তালুকদার।

মঙ্গলবার (৮,ফেব্রুয়ারি)নির্বাচনে বিজয়ের পর বিজয়ের শুভেচ্ছা জানাতে সমর্থকদের দুয়ারে দুয়ারে গেলে তাকে টাকার মালা দিয়ে বরণ করে ভোটার সমর্থকেরা।

জানা গেছে গতকাল ৭ফেব্রুয়ারি সপ্তম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে প্রথম বারের মতো ইউপি সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন দেলোয়ার হোসেন তালুকদার। নির্বাচনে বিজয়ের পর ভোটার সমর্থকদের সঙ্গে দেখা করতে গেলে তারাই যে যার মতো করে গলার মালায় টাকা গেঁথে দিয়েছেন ভোটার সমর্থকরা,এভাবে প্রায় অর্থ লক্ষ টাকা গাঁথা হয়েছে তার গলায়।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা জিয়াউল হক ও ছয়ফুল মিয়া বলেন আমরা স্বেচ্ছায় তাকে ভালোবেসে মালায় টাকা গেঁথে দিচ্ছি। কেউ একশ,কেউ পাঁচশ আবার কেউ এক হাজার টাকার নোটও গেঁথে দিচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ দেলোয়ার হোসেন তালুকদার বলেন,এলাকাবাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করে তাদের খেদমত করার সুযোগ দিয়েছেন। আমি সম্মানিত ভোটারদের প্রতি চিরকৃতজ্ঞ,সম্মানিত ভোটার ও সমর্থকদের শুভেচ্ছা জানাতে গেলে তারা আমাকে টাকার মালা পরিয়েছেন এটি আমার প্রতি তাদের ভালবাসা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments