শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপীরগাছায় ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যা

পীরগাছায় ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যা

জয়নাল আবেদীন: রংপুরের পীরগাছা উপজেলায় ফেসবুক লাইভে এসে বিষপানে আত্মহত্যা করেছে ইমরোজ হোসেন রনি নামের এক যুবক। তবে ঘটনার পর লাইভটি মুছে ফেলা হয়। চাচা শশুড়ের বাড়ি থেকে স্ত্রীকে আনতে ব্যর্থ হয়ে লাইভে তিনি আত্মহত্যা করেন। এজন্য তিনি স্ত্রী, শ্বশুর, চাচা শ্বশুর ও ভায়রা এমদাদুল হককে দায়ি করেছেন।

রোববার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রনি। এর আগে গত শনিবার সকালে লাইভে এসে রনি বিষ পান করেন। রনি পীরগাছা উপজেলার উপজেলার ছাওলা ইউনিয়নের পাওটানা নিজ তাজ গ্রামের তৈয়ব মিয়ার ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে ইমরোজ হোসেন রনি ৪ বছর আগে ভালোবেশে বিয়ে করেন একই উপজেলার পাশ্ববর্তী পশ্চিম হাগুরিয়া হাসিম গ্রামের দিনমজুর বাদল মিয়ার মেয়ে শামীমা ইয়াসমিন সাথীকে। বিয়ের পর তাদের ঘরে ছেলে সন্তান জন্ম নেয়। তার নাম আবু শাকিব রিয়াদ । বর্তমানে ছেলের বয়স দুই বছর। কিছু দিন থেকে রনির কাছে দেনমোহরের ৫ লাখ টাকা ও শ্বশুর- শাশুড়ির ভরণ-পোষণ দাবি করে আসছিলেন তার স্ত্রী সাথী। এ নিয়ে উভয়ের মধ্যে মনোমালিন্য দেখা দেয়। বেশ কয়েকবার স্থানীয়ভাবে শালিসী বৈঠকও হয়। একপর্যায়ে কাউকে কিছু না বলে গত বুধবার পাশ্ববর্তী রতনপুর গ্রামে চাচা মুকুল মিয়ার বাড়িতে চলে যান স্ত্রী সাথী। শনিবার সকালে তাকে আনতে গিয়ে ব্যর্থ হয়ে ফেসবুক লাইভে আসেন ইমরোজ হোসেন রনি।

লাইভে রনি বলেন, আমার স্ত্রী আমাকে না বলে তিন দিন আগে তার চাচা মুকুল মিয়ার বাড়িতে চলে যায়। আমি আনতে গেলে তারা আমার কাছে দেনমোহরের ৫ লাখ টাকা দাবি করেন। আমি এখন ফেসবুক লাইভে এসে বিষপানে আত্মহত্যা করবো। আমার মৃত্যুর জন্য আমার স্ত্রী, শ্বশুর, চাচা শ্বশুর ও ভায়রা এমদাদুল হক দায়ি থাকবেন। এই বলে একটি সাদা বোতলের মুখ খুলে বিষপান করেন রনি। এসময় তার সাথে এক কিশোরকে দেখা যায়। কিন্তু তার পরিচয় পাওয়া যায়নি।

এব্যাপারে পীরগাছা থানা পুলিশের ওসি সরেস চন্দ্র বলেন, ওই যুবক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। লাশ ময়না তদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ফেসবুক লাইভে এসে আত্মহত্যার কথা জানিনা। বিষয়টি খোঁজখবর নেয়া হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments