শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাশ্রীপুরে ২৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শ্রীপুরে ২৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সুমন গাজী: গাজীপুরের শ্রীপুরে ২৪ কেজি গাঁজাসহ মাে. জামাল উদ্দিন(৫০) নামে একজন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‍্যাব-১)। এসময় তার কাছ থেকে ২টি মোবাইল ফোন ও নগদ ২৯ হাজার ৩ শত ৩০ টাকা উদ্ধার করা হয়েছে।

আটককৃত মাে.জামাল উদ্দিন ময়মনসিংহ জেলার ভালুকার ঝালবাজার এলাকার মৃত ছলিম উদ্দিন শেখের ছেলে।

গাজীপুর পােড়াবাড়ী ক্যাম্প র‌্যাব-১ কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, কতিপয় মাদক ব্যবসায়ী গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন জৈনা বাজার এলাকায় মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।
এমন খবরের ভিত্তিতে শুক্রবার রাত ১১ টার সময় গাজীপুরের শ্রীপুরের জৈনা বাজার নয়েছ টাওয়ার (ন্যাশনাল ব্যাংক) এর সামনে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে জামাল উদ্দিনকে আটক করা হয়। পরে তাকে তল্লাশী করে সাড়ে ২৪কেজি গাঁজা, ২টি মোবাইল ফোন এবং নগদ ২৯হাজার ৩ শত ৩০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে,জামাল একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন ধরে বিভিন্ন লোকের যোগসাজশে গাজীপুরের শ্রীপুরের আশপাশ এলাকায় সুকৌশলে মাদক(গাঁজা) ক্রয়-বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments