বাংলাদেশ প্রতিবেদক: চাঁদপুরের শাহরাস্তিতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে চালকসহ পাঁচ আরোহী নিহতের ঘটনায় কুমিল্লার মনোহরগঞ্জে নেমে এসেছে শোকের ছায়া। এ দুর্ঘটনায় নিহত তিন বন্ধুর পরিবারেও চলছে শোকের মাতম। প্রিয় সন্তানকে হারিয়ে দিশেহারা বাবা-মায়ের কান্না যেন থামছেই না।

মঙ্গলবার রাতে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহতদের তিনজনের বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায়। তারা হলেন- রেজাউল করিম, মো: শাহপরান তুষার ও শাকিল। অপর দুজন যশোরের নয়ন ও গাজীপুরের মো: সাগর হোসেন।

শাহরাস্তি মডেল থানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১টার দিকে কুমিল্লা থেকে মনোহরগঞ্জ যাওয়ার পথে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ৪৩-৩৭২১) নিয়ন্ত্রণ হারিয়ে পূর্ব নরহ গ্রামের মোল্লার টেক পুকুরে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও শাহরাস্তি ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পাঁচজনের লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, কুয়াশার কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শাহরাস্তি মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোরশেদুল আলম ভুঁইয়া বলেন, নিহতরা প্রাইভেটকারযোগে কুমিল্লা থেকে চাটখিল যাচ্ছিলেন। নিহতদের স্বজনেরা জানিয়েছেন, তারা একটি বিয়ের অনুষ্ঠান শেষে কুমিল্লা থেকে ফিরছিলেন।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. শাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। নিহতদের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Previous articleমেহেদি-আফিফে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ
Next article‘টাঙ্গুয়ার হাওরের প্রকৃতির সাথে বৈরিতা নয়, করতে হবে বন্ধুত্ব’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।