ফেরদৌস সিহানুক শান্ত: রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে ৭টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারী) সকাল ৮টা ১৫ মিনিটের দিকে অভিযান পরিচালনা করে স্বর্ণসহ চোরাকারবারিকে আটক করে ৫৩ বিজিবি ব্যাটলিয়নের গোদাগাড়ী বিওপির একটি দল। রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার হাটপাড়াঘাট নামক এলাকা থেকে চোরাকারবারিকে আটক করা হয়।

আটককৃত চোরাকারবারি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চররানিচক-বাগচর গ্রামের মৃত সানাউল্লাহর ছেলে মো. মোক্তার হোসেন। জব্দকৃত ৭টি স্বর্ণের বারে ৭০ ভরি সোনা রয়েছে। যার আনুমানিক মূল্য ৫২ লাখ ৫০ হাজার টাকা।
বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারী) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবি এসব তথ্য নিশ্চিত করেছে। প্রেস বিজ্ঞপ্তিতে ৫৩ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক মোহাম্মদ সুরুজ মিয়া জানান, গোদাগাড়ী বিওপির সীমান্ত পিলার ৩৭/৩-এস থেকে আনুমানিক ০৫ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে এসব স্বর্ণের বারসহ চোরাকারবারিকে আটক করা হয়। অভিযানের নেতৃত্ব দেন, ৫৩ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক মোহাম্মদ সুরুজ মিয়া।

বিজিবি আরও জানায়, আটককৃত চোরাকারবারিকে গোদাগাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে। স্বর্ণের বারগুলো সরকারী কোষাগারে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। সীমান্তে অবৈধ অস্ত্র-গোলাবারুদ, অন্যান্য চোরাচালানী মালামাল, অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু পাচাররোধসহ যেকোন সীমান্ত সমস্যা মোকাবেলার বিজিবি এমন অভিযান অব্যাহত রাখবে বলে জানায় বিজিবি অধিনায়ক।

Previous articleইউক্রেনে হামলা ‘অবিবেচক ও উস্কানিমূলক’: ন্যাটো প্রধান
Next articleধানক্ষেতে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।