বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণের অভিযোগ এনে বিয়ে না করায় চিরকুট লিখে এক এসএসসি পরিক্ষার্থীর আত্মহত্যার করার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ভাটিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুবর্ণা মোগরাপাড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ভাটিপাড়া এলাকার ইসমাঈল মিয়ার মেয়ে ও স্থানীয় কাইকারটেক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী। নিহতের স্বজনরা জানায়, একই গ্রামের আবুল কালামের ছেলে ইমন দীর্ঘ ৫ বছর যাবত বিয়ের প্রলোভন দেখিয়ে সুবর্ণার সাথে অবৈধ সম্পর্ক স্থাপন করে।

বিষয়টি জানা জানি হওয়ার পর সুবর্ণার পরিবার ইমনকে বিয়ের চাপ সৃষ্টি করলে সে বিয়ে করতে রাজি না হওয়ায় সোমবার সকালে বিষ পান করে সুবর্ণা আত্মহত্যা করে। বিষপাণের আগে তার মৃত্যুর জন্য ইমনকে দায়ী করে ৪ পাতায় একটি চিরকুট লিখে যায়। ঘটনার পর থেকেই অভিযুক্ত ইমন ও তার পরিবার পলাতক রয়েছে।

এ বিষয়ে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ জেলা মর্গে পাঠানো হবে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং ইমনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Previous articleএবার ব্রিটেনের কিশোরীদের হিজাব উৎসব
Next articleরাতে ফোন বন্ধ সকালে নানার বাড়ির পাশে মিলল নার্সের লাশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।