ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ভাগ্যবানপুর গাইনপাড়া ঈদগাঁহর পাশে র‌্যাবের মাদকবিরোধী অভিযানে ১২৩ বোতল ফেনসিডিলসহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ভাগ্যবানপুর গাইনপাড়ার মোছা. নারগিছ বেগম ও মো. আকবর আলীর ছেলে মো. রিপন আলী (৩৫)।

র‌্যাব-৫এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন মহারাজপুর ইউনিয়নের ভাগ্যবানপুর গাইনপাড়া গ্রামস্থ ঈদগাঁহ ময়দানের পূর্ব পার্শ্ব হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ফেন্সিডিল-১২৩ (একশত তেইশ) বোতল, (খ) মোবাইল ফোন-০১(এক)টি, (গ) সীমকার্ড-০২(দুই)টি, (ঘ) মেমোরীকার্ড-০১(এক) টি এবং (ঙ) নগদ-১৫০০/-টাকাসহ ১। মোঃ রিপন আলী (৩৫), পিতা-মোঃ আকবর আলী, মাতা- মোছাঃ নারগিছ বেগম, সাং- ভাগ্যবানপুর গাইনপাড়া, থানা ও জেলা- চাঁপাইনবাবগঞ্জ থকে হাতেনাতে গ্রেফতার করে।

উল্লিখিত জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তারা নিজ হেফাজতে রেখে যুব সমাজকে বিপথগামী করছে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

Previous articleতাহিরপুরে নবনির্বাচিত ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ গ্রহণ
Next articleন্যাটোর হাতেও রক্ত লেগে রয়েছে : ইউক্রেনীয় উপপ্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।