শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুরে জাল টাকা তৈরি ও সরবরাহের অভিযোগে যুবককে আটক

রংপুরে জাল টাকা তৈরি ও সরবরাহের অভিযোগে যুবককে আটক

জয়নাল আবেদীন: রংপুর নগরীতে জাল টাকা তৈরি ও সরবরাহের অভিযোগে শামীম আহমেদ শ্যাম চৌধুরী নামের এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব।

শনিবার র‌্যাব ১৩‘র সিনিয়র সহকারী পরিচালক ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ সাংবাদিকদের জানান শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে রংপুর নগরীর ৩০ নং ওয়ার্ডের কুটিপাড়া গ্রামে অভিযান চালিয়ে অবৈধভাবে জাল টাকা প্রস্তুত ও সরবরাহকারী শামীম আহমেদ শ্যাম চৌধুরীকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে নগদ ১৮ হাজার টাকা ও মোবাইল জব্দ করা হয়। পাশাপাশি জাল টাকা তৈরির প্রিন্টার, ল্যাপটপ, মাউস, কীবোর্ড, বার্নিশ পাউডার, স্ট্যাপলার মেশিন, হেয়ার স্ট্রেটনার র‌্যাপিং পেপার, আয়রন মেশিন, স্ট্যাম্প প্যাড, অবৈধ সিল, সিরিজ, কাঁচি, আইকা গাম, ট্রেসিং পেপারসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শ্যাম চৌধুরী অবৈধ জাল টাকার ব্যবসার অভিযোগ স্বীকার করেছে। একটি সংঘবদ্ধ চক্রের মাধ্যমে দীর্ঘ দিন ধরে রংপুরসহ আশপাশের জেলাগুলোতে জাল টাকা সরবরাহ করে আসছিলেন। তিনি আরো জানান অন্যদের আটকের জন্য র‌্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments