তাবারক হোসেন আজাদ: নীজের মেয়েকে কুচিং সেন্টারে নামিয়ে-মোটরসাইকেলযোগে ভাতিজি ইভাকে নিয়ে স্থানীয় স্কুলে যাচ্ছিলেন প্রবাসী আবদুর রহিম। কিন্তু স্কুলে যেতে পারলেন না। সোমবার সকাল ১০টার সময়
লক্ষ্মীপুরের রায়পুরে সড়ক দুর্ঘটনায় আবদুর রহিম (৪০) নামের এক প্রবাসী নিহত হয়েছেন। ভাতিজি লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি আছে। তবে তার অবস্থা আশংকাজনক।

সোমবার সকালে রায়পুর- লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের বাসাবাড়িবাজারের লুজারঘর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় খুলনাগামি দিদার পরিবহনকে আটক করলেও ঘাতক চালক পালিয়ে যায়।

নিহত আবদুর রহিম চরমোহনা ইউপির দক্ষিন রায়পুর গ্রামের মৃত হায়দার মালের ছেলে। তিনি সিঙ্গাপুর প্রবাসী ছিলেন। সিঙ্গাপুর কর্মস্থল থেকে ছুটি নিয়ে গত জানুয়ারী মাসে তিনি বাড়ি আসেন। তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।।

নিহতের বোন লাখি বেগম ও স্বজন সাহিন জানান, সকাল ১০টার দিকে রায়পুর-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়ক দিয়ে রহিম মোটরসাইকেলে করে বাসাবাড়িবাজারে নীজের মেয়েকে কুচিং সেন্টারে নামিয়ে ভাতিজি ইভাকে (১৪) নিয়ে স্থানীয় প্রিন্সিপাল কাজি ফারুখি স্কুল এন্ড কলেজে যাচ্ছিলেন। ওই সময় ভোলা থেকে ছেড়ে আসা খুলনাগামি যাত্রীবাহী দিদার পরিবহন গাড়ি সঙ্গে রহিমের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মাথা ফেটে মোগজ বেরিযে গিয়ে ঘটনাস্থলেই আবদুর রহিম নিহত হন এবং ভাতিজি ইভা আক্তার গুরুতর আহত হন। পরে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা প্রেরন করেছেন।

রায়পুর থানার এসআই কামাল হোসেন বলেন, দুর্ঘটনাটির ব্যাপারে নিহতের পরিবারের কেউ থানায় অভিযোগের প্রস্তুতি চলছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleগাছে ওড়না পেঁচিয়ে যুবকের আত্মহত্যা
Next articleবেগমগঞ্জে চাঁদার দাবিতে কমিউনিটি সেন্টারে হামলা, আহত ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।