বাংলাদেশ প্রতিবেদক: শ্রীনগরে লেপদিয়ে মোড়ানো নারী ও মেয়ে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলার কোলাপাড়া ইউনিয়নের ব্রাহ্মণ পাইকশা গ্রামের একটি পতিত জমি থেকে লাশ দুটি উদ্ধার করে শ্রীনগর থানা পুলিশ। তবে এখনও লাশের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে স্থানীয়রা ওই জমিতে রশি দিয়ে বাঁধা একটি মোড়ানো লেপ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মোড়ানো লেপটির রশির বাঁধন খুলে লাশ দুটি দেখে থানায় নিয়ে আসে।

ওই নারীর বয়স আনুমনিক ২৪-২৫ বছর এবং মেয়েশিশুটি দেড় বছর বয়সের। উদ্ধার হওয়া লাশ দুটি মা-মেয়ের বলে ধারণা করা হচ্ছে। নারী লাশের পরনে ছাপার কামিজ ও কালো রংয়ের সালোয়ার রয়েছে। অপরদিকে শিশুটির পরনে রয়েছে লাল রংয়ের গেঞ্জি।

এ ব্যাপারে শ্রীনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: আমিনুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে মা ও মেয়েশিশুটিকে দূরে কোথাও হত্যা করে এখানে এনে ফেলা হয়েছে। লাশ দুটির পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। পুলিশ গুরুত্বের সাথে বিষয়টি খতিয়ে দেখছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Previous articleরংপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ভালো কাজের স্বীকৃতি, ৪ পুলিশ পুরস্কৃত
Next articleনামাজরত অবস্থায় শিক্ষিকার মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।