জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ বলেছেন রংপুর মেট্রোপলিটন এলাকার কোন থানা কিম্বা যে কোন পুলিশের বিরুদ্ধে কোন অভিযোগ এলে তদন্তের মাধ্যমে অপরাধ প্রমানিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা ছাড়াও প্রচলিত আইনে পদক্ষেপ গ্রহণ করা হবে । ভালো কাজের জন্য পুরস্কার এবং মন্দকাজের জন্য তিরস্কারের ব্যবস্থা থকলেও আজ ভালো কাজের স্বীকৃতি হিসাবে ৪জনকে পুরস্কৃত করা হলো ।

মঙ্গলবার দুপুরে পুলিশ কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে রংপুর মেট্রোপলিটন পুলিশের ফেব্রুয়ারী মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি এসব কথা বলেন। এসময় ফেব্রুয়ারী মাসে রংপুর মহানগরী এলাকায় সংঘটিত বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড এবং এ সংক্রান্তে রংপুর মেট্রোপলিটন পুলিশের গৃহীত পদক্ষেপসমূহ পর্যালোচনাপূর্বক অপরাধ নিয়ন্ত্রণ ও আইন-শৃংখলা রক্ষায় বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। রংপুর মহানগরীর আইন-শৃঙ্খলা রক্ষা, জননিরাপত্তা বিধানসহ ভালো কাজের স্বীকৃতি হিসেবে আরপিএমপির বিভিন্ন পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী পুলিশ সদস্যদের ক্রেস্ট, সার্টিফিকেট এবং অর্থ পুরষ্কার প্রদান করেন। ফেব্রæয়ারী মাসে অপরাধ নিয়ন্ত্রণ ও আইন শৃঙ্খলা রক্ষায় কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ-আরপিএমপির ক্রাইম বিভাগের মধ্যে শ্রেষ্ঠ এসআই পুরস্কৃত হয়েছেন এসআই মোঃ মেহেরুল ইসলাম, কোতয়ালী থানা। শ্রেষ্ঠ এএসআই পুরস্কৃত হয়েছেন এএসআই মোঃ মাছুম রানা, কোতয়ালী থানা। আরপিএমপির গোয়েন্দা বিভাগের মধ্যে,শ্রেষ্ঠ এসআই পুরস্কৃত হয়েছেন এসআই মোঃ আবু ছাইয়ুম তালুকদার।আরপিএমপি ট্রাফিক বিভাগের মধ্যে, শ্রেষ্ঠ সার্জেন্ট পুরস্কৃত হয়েছেন সার্জেন্ট মোঃ বায়েজীদ বোস্তামী, ট্রাফিক দক্ষিণ।

সভায় আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মেহেদুল করিম,সহ সকল উপ-পুলিশ কমিশনারগণ, অতিঃ উপ-পুলিশ কমিশনারগণ, সহকারী পুলিশ কমিশনারগণ, সকল থানার অফিসার ইনর্চাজগণসহ অন্যান্য অফিসারৃবন্দ।

Previous articleকালিহাতীতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা
Next articleশ্রীনগরে পতিত জমি থেকে অজ্ঞাত নারী ও মেয়েশিশুর লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।