মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে চোলাই মদসহ ২জন আটক

পাঁচবিবিতে চোলাই মদসহ ২জন আটক

প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে ২০০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ। গতকাল বুধবার রাতে উপজেলার বালিঘাটা ইউনিয়নের পূর্ব বীরনগর সিংপাড়া গ্রামের মৃত রঘুনাথ সিংর ছেলে শ্রী বিকাশ সিং (৩৮) এর বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন দেবখন্ডা গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মোঃ গাজী মুদ্দিন (৫০),ও লাটপাড়া গ্রামের মোঃ অফির উদ্দিনের মোঃ মাসুদ রানা (২৭)। পুলিশ জানায়,উপজেলার পূর্ব বীরনগর সিংপাড়া গ্রামের মৃত রঘুনাথ সিংর ছেলে শ্রী বিকাশ সিং এর বাড়িতে চালাই মদ ক্রয় বিক্রয়ের জন্য মাদকব্যবসায়ীরা অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে শ্রী বিকাশ সিং এর ঘরের ভিতর থেকে ২০০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করা হয়।

এসময় মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অপরাধে ২ জনকে আটক করা হয়। আজ বৃহস্পতিবার থানায় মামলা দায়ের পূর্বক জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments