শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিজিবি'র অভিযানে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি...

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিজিবি’র অভিযানে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকা থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে ৫৯ বিজিবি’র একটি টহল দল।

শুক্রবার (১১ মার্চ) দিবাগত রাত ৩টার দিগে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চৌকা সীমান্ত এলাকা থেকে এই আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

শনিবার (১২ মার্চ) ৫৯ বিজিবি ব্যাটালিয়ানের প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ব্যাটালিয়ন কমান্ডার লেফটেনেন্ট কর্নেল আমির হোসেন মোল্লার নেতৃত্বে বিজিবির একটি টহল দল চৌকা সীমান্ত এলাকা থেকে প্রায় এক কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে বিশ্বনাথপুর এলাকার এক বাঁশবাগানে অভিযান চালায়। এ সময় পরিত্যক্ত অবস্থায় একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করে বিজিবি সদস্যরা। যার আনুমানিক বাজার মূল্য ৫৫ হাজার ২০০ টাকা। এ ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments