শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবঙ্গবন্ধুসেতু মহাসড়কে তিন ট্রাকের ত্রিমূখী সংঘর্ষ, নিহত ১

বঙ্গবন্ধুসেতু মহাসড়কে তিন ট্রাকের ত্রিমূখী সংঘর্ষ, নিহত ১

লতিফ তালুকদার/আবুল কালাম: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ত্রিমুর্খী ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলে এক ট্রাক চালক নিহত ও অপর একটি ট্রাকের চালক আহত হয়েছেন। নিহত শাহিন আলম (৩০) ঢাকা মেট্রো-ট-১৫-৬৫২৮নং ট্রাকের চালক ও বগুড়ার শেরপুর উপজেলার মাগুরগাড়ী এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। আহত অপর ট্রাক চালক মো. রফিকুল ইসলাম (৪০) ঢাকা মেট্রো-ট-১৬-০০৪৪নং ট্রাকের চালক ও টাঙ্গাইল সদর উপজেলার গালা এলাকার দানেছ আলীর ছেলে।

রবিবার (১৩ মার্চ) সকাল সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক শাহিন বগুড়ার শেরপুর উপজেলার মাগুরবাড়ী গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। আহত ট্রাকচালক রফিকুল ইসলাম টাঙ্গাইল সদর উপজেলার গালা গ্রামের দানেশ আলীর ছেলে। তাকে উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে, দুর্ঘটনার কারণে উত্তরবঙ্গগামী লেনের সেতু পূর্ব থেকে সল্লা পর্যন্ত মহাসড়কের প্রায় ১০ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। পরে বেলা বাড়ার সাথে সাথে যান চলাচল স্বাভাবিক হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। থানার এস.আই. মো. নাজমুল হোসেন জানান, নিহত ট্রাকচালক সিমেন্ট নিয়ে বগুড়ার

শেরপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ট্রাকটি জোকারচর পৌঁছলে টাঙ্গাইলগামী বালুবাহী ট্রাকের সংঘর্ষ হয়। এসময় গাজীপুরগামী আরেকটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সিমেন্টবাহী ট্রাকচালকের মৃত্যু হয় এবং আহত হয় বালুবাহী অপর ট্রাকচালক।

তিনি জানান, পরে আহত ট্রাকচালককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ থানায় রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহত শাহিনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments