শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাপথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ১৭ পর্যটককে উদ্ধার করল পুলিশ

পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ১৭ পর্যটককে উদ্ধার করল পুলিশ

বাংলাদেশ প্রতিবেদক: সীতাকুণ্ডে গহীন পাহাড়ে ঝরনা দেখতে গিয়ে পথ হারিয়ে নিখোঁজ হন ১৭ পর্যটক। পরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন কলের সূত্র ধরে তাদের উদ্ধার করেছে সীতাকুণ্ড মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার পন্থিছিলা এলাকায় গভীর পাহাড় থেকে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করা হয়।

জানা যায়, ১৭ জনের একটি দল সীতাকুণ্ডের পন্থিছিলা এলাকায় পাহাড়ে আসেন ঝরনা দেখতে। তারা নাইট ক্যাম্পিংয়ের নামে পাহাড়ে তাবু টাঙিয়ে রাত কাটানোর সিদ্ধান্ত নেয়। এর মধ্যে চারজন পাহাড়ে ঘুরতে গিয়ে পথ হারিয়ে ফেলেন। তারা বাকিদের খুঁজে না পেয়ে বিপদে পড়ে যান। এ সময় ওই চারজন হারিয়ে যাওয়ার বিষয়টি ৯৯৯ নম্বরে কল দিয়ে সাহায্য চান। এরপর ৯৯৯ কল সেন্টার থেকে বিষয়টি সীতাকুণ্ড থানাকে অবহিত করা হলে গভীর রাতে দুর্গম পাহাড় থেকে স্থানীয়দের সহায়তায় তাদের সবাইকে রাত দেড়টার দিকে উদ্ধার করা হয়।

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি,তদন্ত) সুমন বণিক বলেন, অন্য জেলা থেকে বেড়াতে আসা পর্যটকের একটি দল রাতে পাহাড়ে গিয়ে পথ হারিয়ে ফেলে। সাধারণত রাতে ওই এলাকায় কেউ যায় না। দিনে ঘুরতে গেলেও আলো থাকতে আবার ফিরে আসতে হয়। আমরা খবর পেয়ে তাদের নিরাপদে ফিরে নিয়ে আসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments