শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাপীরগাছায় রিকশা চালককে বলাৎকারের অভিযোগে এসআই স্বপন রায় প্রত্যাহার

পীরগাছায় রিকশা চালককে বলাৎকারের অভিযোগে এসআই স্বপন রায় প্রত্যাহার

ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় এক রিকসা চালককে কৌশলে ভাড়া বাসায় ডেকে নিয়ে বলাৎকার করার অভিযোগে এক পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। ওই ভাড়া বাসা থেকে আরো একজনকে উদ্ধার করেছে থানা পুলিশ। এস আইকে প্রত্যাহার ও উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ওসি সরেস চন্দ্র।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের শুকান পুকুর গ্রামের মৃত আব্দুর জব্বার এর ছেলে আবু তালেব(৫৫) রিকসা চালিয়ে জাীবন যাপন করে আসছেন। বুধবার (১৬ মার্চ) রাতে পীরগাছা থানার এস আই স্বপন কৌশলে আবু তালেবকে তার ভাড়া বাসায় ডেকে নেন। পরে রাতে তাকে খাবারের সাথে চেতনা নাশক দিয়ে অচেতন করে রাতভর বলাৎকার করেন। সেখানে সে অসুস্থ হলে বৃহস্পতিবার সকালে তাকে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ৬ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। বলাৎকারের বিষয়টি জানাজানি হলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এস আই স্বপনকে প্রত্যাহার করে।

এছাড়ওা শুক্রবার(১৮ মার্চ) পীরগাছা থানার এস আই ফজলে রাব্বী ওই ভাড়া বাসা থেকে আরো এক বয়োবৃদ্ধ ভূপতি নামের একজনকে উদ্ধার করে স্থানীয় ইউপি সদস্যের নিকট হস্তান্তর করেন। ভূপতি বর্ম্মণ উপজেলার অন্নদানগর গ্রামের মৃত মহেন্দ্র বর্ম্মনের ছেলে ও শহীদ মুক্তিযোদ্ধা ভবেশ বর্ম্মণের ছোট ভাই। পীরগাছা থানার অফিসার ইনচার্জ(ওসি)সরেস চন্দ্র এর সাথে কথা হলে তিনি জানান, এস আই স্বপন প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলাৎকারের বিষয়টি স্বীকার করায় তাকে প্রত্যাহার করা হয়েছে। তিনি আরো বলেন, লিখিতভাবে কেউ অভিযোগ না করায় মামলা হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments