শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদী প্রেসক্লাবে জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

ঈশ্বরদী প্রেসক্লাবে জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

স্বপন কুমার কুন্ডু: বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় ঈশ্বরদী প্রেসক্লাবে জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) রাতে প্রেসক্লাব মিলনায়তনে অসহায়, ছিন্নমূল ও পথ শিশুদের নিয়ে কেককাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নূরুজ্জামান বিশ্বাস। সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, পৌর মেয়র ইসাহক আলী মালিথা , সাবেক মেয়র ও আবুল কালাম আজাদ মিন্টু , ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান ও আতিয়া ফেরদৌস কাকলি।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম বাবু মন্ডল, শফিউল আলম বিশ্বাস, আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক জহুরুল হক মালিথা, কৃষক লীগ নেতা মুরাদ মালিথা কোষাধ্যক্ষ্য রতন মহলদারসহ প্রেসক্লাবের সাংবাদিক ও সুধিজন এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আসাদুজ্জামান রকিবের নের্তৃত্বে পথের পাঠশালার অসহায়, ছিন্নমূল ও পথ শিশুরা অংশগ্রহন করে। কেককাটা শেষে শিশুদের হাতে রাতের খাবার ও গেঞ্জি তুলে দেওয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments