শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাফরিদপুরে এবার মাদক সম্রাজ্ঞীর মেয়ে ফারজু গ্রেফতার

ফরিদপুরে এবার মাদক সম্রাজ্ঞীর মেয়ে ফারজু গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: ফরিদপুরে প্রথম ও দ্বিতীয় স্বামীকে হেরোইন ও মাদকসহ গ্রেফতারের পর অবশেষে গ্রেফতার হয়েছে ফারজানা আক্তার ফারজু (২৮)। বুধবার রাতে ১১২ পিস ইয়াবাসহ তাকে শহরের লক্ষ্মীপুর লাশকাটা ঘর বস্তি এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিবি।

গ্রেফতার ফারজু ফরিদপুরের তালিকাভুক্ত মাদক সম্রাজ্ঞীখ্যাত শাহেদার (৪৮) মেয়ে। তার প্রথম স্বামী পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ভাগ্নে জুয়েলকে গত শুক্রবার ৩০ গ্রাম হেরোইন গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

জুয়েল তার প্রথম স্বামী। ফারজুর দ্বিতীয় স্বামী মইনুর রহমান মইনকে তার আগের দিন ৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এর আগে পুলিশ ফারজুর মা মাদক সম্রাজ্ঞী শাহেদাকে গ্রেফতার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বৃহস্পতিবার বিকেলে ফরিদপুরের ওসি ডিবি রাকিবুল ইসলাম জানান, এ ব্যাপারে এসআই মো: সোহেল রানা কোতোয়ালী থানায় একটি এজাহার দায়ের করেন।

এছাড়া পৃথক অভিযানে মধুখালী থানা পুলিশ জয়দেব কুমার রায় (৬০) ও রাম প্রসাদ বিশ্বাস (২৮) নামে দু’জনকে গাঁজা গাছসহ গ্রেফতার করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments