শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারাজধানীতে ‘গরিবের ডাক্তার’ বুলবুল ছুরিকাঘাতে নিহত

রাজধানীতে ‘গরিবের ডাক্তার’ বুলবুল ছুরিকাঘাতে নিহত

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর মিরপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহমেদ মাহি বুলবুল (৩৪) নামে এক চিকিৎসক নিহত হয়েছেন। তিনি একজন ডেন্টিস্ট ছিলেন এবং ‘গরিবের ডাক্তার’ হিসেবে রোগীদের কাছে পরিচিত।

রোববার ভোর ৫টার দিকে রাজধানীর মিরপুরের শেওড়াপাড়ার মেট্রোরেল স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর ডিভিশন উপকমিশনার মাহতাব উদ্দিন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

মাহতাব উদ্দিন জানান, ভোর ৫টার দিকে শেওড়াপাড়া এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ডা: বুলবুল গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিরপুর মডেল থানার ওসি মো: মোস্তাজির রহমান নয়া দিগন্তকে বলেন, নিহত চিকিৎসকের কাছে থাকা ১২ হাজার টাকা ও মোবাইলফোন নেননি ঘাতক। ছুরিকাঘাতের পর ওই চিকিৎসককে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। তবে অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান বলে জানান কর্তব্যরত চিকিৎসকরা। ঘটনাটি আমরা খতিয়ে দেখছি।

জানা যায়, রাজধানীর মগবাজারে রংপুর ডেন্টাল নামে একটি চেম্বারে চিকিৎসা দিতেন ডা: বুলবুল। সেখানে তিনি দরিদ্র ও নিম্নবিত্তদের বিনামূল্যে চিকিৎসা দিতেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments