গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর এলাকা থেকে জিহাদ (২৫) নামের এক রক্তাক্ত যুবকের লাশ উদ্ধার করে সোনারগাঁও থানা পুলিশ। সোমবার সকালে কাঁচপুর বিসিক এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত জিহাদ কাচঁপর উত্তরপাড়া এলাকার সবজি বিক্রেতা নাহিদ মিয়ার ছেলে। এলাকাবাসী জানান, সোমবার ভোর ৪টার দিকে কাচঁপুর বিসিক এলাকায় জিহাদ নামের এক যুবকের রক্তাক্ত মৃতদেহ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জিহাদের মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত জিহাদের মাথায়, হাতে-পায়ে ও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

এলাকাবাসীর জানায় নিহত জিহাদ মাদক, ডাকাতি ও ছিনতাইয়ের সাথে জড়িত। হয়তো মাদক, ডাকাতি বা ছিনতাইয়ের টাকা ভাগবাটোয়ারা নিয়ে সংঘর্ষের ঘটনায় জিহাদকে কুপিয়ে হত্যা করেছে তার সহযোগিরা।

সোনারগাঁও থানার ওসি হাফিজুল ইসলাম জানান, কাঁচপুর এলাকা থেকে জিহাদ নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত জিহাদের বিরুদ্ধে মাদক, ছিনতাই ও ডাকাতি একাধিক মামলা রয়েছে।

Previous articleআড়িয়াল বিলে সোনালী রঙয়ের মিষ্টি কুমড়ায় কৃষকের মুখে সোনার হাসি
Next articleসোনারগাঁওয়ে ৪১ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কৃত ১২ শিক্ষার্থী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।