বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর চাটখিল উপজেলায় শিশু শ্রেণির শিক্ষার্থীকে (৬) অচেতন করে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত নুর মোহাম্মদ (৪০) উপজেলার পরকোট ইউনিয়নের পশ্চিম পরকোট গ্রামের চাঁন মিয়ার ছেলে এবং স্থানীয় একটি মসজিদের ইমাম বলে জানা যায়।

শুক্রবার (১ এপ্রিল) বিকেলে গ্রেফতারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর গত মঙ্গলবার (২৯ মার্চ) উপজেলার ৩নং পরকোর্ট ইউনিয়নের পূর্ব শোশালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযোগ পেয়ে শুক্রবার দিবাগত রাতে অভিযুক্ত আসামিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী শিশু স্থানীয় একটি কিন্ডারগার্টেনে প্রথম শ্রেণির শিক্ষার্থী। গত মঙ্গলবার সকাল ৭টার দিকে ওই শিশু কিন্ডারগার্টেনে গেলে তাকে অচেতন করে ধর্ষণের চেষ্টা করা হয়। তাৎক্ষণিক ভিকটিম ঘটনাটি পরিবারের কাউকে অবগত করেননি। পরে এ ঘটনায় গত বৃহস্পতিবার ৩১ মার্চ রাত ১০টার দিকে ভুক্তভোগীর পরিবার চাটখিল থানায় মৌখিক ভাবে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ ভিকটিমের বর্ণনা অনুযায়ী সন্দেহজনক ভাবে নুর মোহাম্মদকে গ্রেফতার করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও বলেন এ ঘটনায় শুক্রবার দুপুরে ভুক্তভোগীর মা বাদী হয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করেন। ওই মামলায় আসামিকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

Previous articleফসলি জমি রক্ষায় শাহবাগে মানববন্ধন
Next articleসুনামগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে পুলিশের বারাব বুলেট নিক্ষেপ, আহত ১৫
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।