বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় বৈধ কাগজ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, গ্রাহকদের মানববন্ধন

চান্দিনায় বৈধ কাগজ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, গ্রাহকদের মানববন্ধন

ওসমান গনি: কুমিল্লার চান্দিনা পৌর এলাকায় গ্রাহকদের বিলবইসহ যাবতীয় বৈধ কাগজপত্র থাকা সত্ত্বেও গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার প্রতিবাদে মানববন্ধন করেছেন গ্রাহকরা। শুক্রবার (১ এপ্রিল) সকাল ১১টায় চান্দিনা-শ্রীমন্তপুর সড়কের ছায়কোট এলাকায় ওই মানববন্ধনে অংশ নেন পৌর এলাকার ৩টি ওয়ার্ডের ভুক্তভোগী প্রায় সাড়ে তিনশ গ্রাহক। এসময় তারা বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কম্পানি কর্তৃক প্রদত্ত ডিমান্ডনোট, চুক্তিপত্র, বিল পরিশোধের বই, অনলাইন কপি প্রদর্শন করেন।

মানববন্ধনে অংশগ্রহণকারী গ্রাহকরা দাবি করেন, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির সকল নিয়মকানুন মেনে ২০১০ থেকে ২০১৪ সাল পর্যন্ত পৌরসভার ছায়কোট, তুলাতলী ও হারং এলাকার গ্রাহকরা গ্যাস সংযোগ পাওয়ার জন্য আবেদন করেন। ওই আবেদনের প্রেক্ষিতে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কম্পানি একাধিক জরিপ করে আমাদের ফাইল অনুমোদন দিয়ে চাহিদাপত্র দেন। ওই চাহিদাপত্রের টাকা আমরা ব্যাংকের মাধ্যমে পরিশোধ করে চুক্তিপত্রে স্বাক্ষর করি। বাখরাবাদের লোকজন গাড়ি নিয়ে এসে আমাদের বাড়িতে রাইজার স্থাপন করেন। পরবর্তিতে আমাদেরকে রেগুলেটর দিয়ে গ্যাস সংযোগ দেওয়ার পাশাপাশি চুক্তিপত্র ও বিলবই প্রদান করেন। গত ৬/৭ মাস পূর্বেও এলাকার সকল গ্রাহকের বিলবই অনলাইন করা হয়। আমরা বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষের অনুকূলে অনলাইনে নিয়মিত বিল পরিশোধ করে আসছি। পবিত্র রমজান সামনে। এরই মধ্যে গত ৩০ মার্চ আমাদের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি।

এ ঘটনায় তীব্র প্রতিবাদ জানিয়ে দ্রুত পুনঃসংযোগ প্রদানে বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের হস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধনে অংশ নেন পৌরসভা ৩টি ওয়ার্ডের কাউন্সিলর, জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

ওসমান গনি

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments