বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে অপহৃত ও ধর্ষণের শিকার স্কুল ছাত্রীকে উদ্ধারের ৭ দিনেও মামলা করতে পারেনি পরিবার। স্থানীয় একটি প্রভাবশালী মহল ধর্ষকের সাথে ওই ছাত্রীর বিয়ের প্রলোভন দিয়ে মামলা করতে দিচ্ছেনা বলে অভিযোগ রয়েছে। উপজেলার সফিপুর ইউনিয়নের দক্ষিণ বালিয়াতলী গ্রামে এই ঘটনা ঘটে।

গত ২৩ মার্চ একটি অনুষ্ঠান থেকে ফেরার পথে স্কুল ছাত্রী অপহৃত হয়। পরবর্তীতে গত ২৬ মার্চ তাকে পার্শ্ববর্তী গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের কাইছমা গ্রাম থেকে উদ্ধার করা হয়। সফিপুর ইউনিয়নের দক্ষিণ বালিয়াতলী গ্রামের আবেদ শরীফের ছেলে সোহাগ শরীফ ও তার লোকজন ওই ছাত্রীকে অপহরণ করে বলে অভিযোগ করেন ছাত্রীর অভিভাবকরা।

জানা গেছে, গত ২৩ মার্চ সফিপুর ইউনিয়ন ছাত্রলীগের কর্মীসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সহপাঠিদের সাথে সফিপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রীও ওই অনুষ্ঠান যায়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ি ফেরাত পথে সোহাগ শরীফ ও তার লোকজন দেশিয় অস্ত্রের মুখে জিম্মি করে ওই ছাত্রীকে নাগেরপাড়ায় এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যায়। সেখানে সোহাগ শরীফ জোড়পূর্বক ছাত্রীর সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। পরে সফিপুর ইউপি সদস্যের সহযোগিতায় অভিভাবকরা গত ২৬ মার্চ বিকেলে স্কুল ছাত্রীকে উদ্ধার করেন এবং মামলার প্রস্তুতি নেন। এলাকার একটি প্রভাবশালী মহল ছাত্রীর সাথে সোহাগ শরীফের বিয়ে দেওয়ার আশ্বাস দিয়ে অভিভাবকদের মামলা করতে নিষেধ করেন। কিন্তু ৭ দিন অতিবাহিত হলেও বিয়ে কিংবা মামলা কোনোটিই হয়নি।

স্কুল ছাত্রী জানায়, সোহাগ শরীফ অস্ত্রের মুখে জিম্মি করে জোড়পূর্বক তার আত্মীয়ের বাড়িতে নিয়ে গিয়েছিলো। সেখানে তিন দিন আটকে রেখে শারীরিক সম্পর্ক করেছে। প্রভাবশালীরা বিয়ের কথা বলে সময় ক্ষেপন করছেন। সোহাগ শরীফ ও তার লোকজন প্রভাবশালী হওয়ায় ভয়ে মামলা করতে পারছি না। সফিপুর ইউপি সদস্য মো. রাকিব হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নাগেরপাড়া ইউনিয়ন চেয়ারম্যানের সহযোগিতায় স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান বলেন, স্কুল ছাত্রীকে অপহরণ কিংবা উদ্ধারের বিষয়টি আমার জানা নাই। থানায় কেউ মামলা করেনি বা অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleমুলাদীতে অবৈধভাবে বিদ্যালয়ের গাছ কেটে নেওয়ার অভিযোগ
Next articleচাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা শুরু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।