বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় ঈদ ধামাকা র‌্যাফেল ড্র কাউটিং উদ্বোধন

কলাপাড়ায় ঈদ ধামাকা র‌্যাফেল ড্র কাউটিং উদ্বোধন

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় পবিত্র মাহে রমজানের প্রথম দিন ও প্রথমবারে মতো ঈদ ধামাকা র‌্যাফেল ড্র কাউটিং এর উদ্বোধন করা হয়েছে। কলাপাড়া পৌর শহরের শিকদার বুটিক্ধসঢ়;স হাউজ নামক একটি ব্যবসা প্রতিষ্ঠান এর আয়োজন করেন।

৪ এপ্রিল রবিবার বেলা ১১ টার দিকে ওই প্রতিষ্ঠানের সত্ত্বাধীকারি ও জেলা পরিষদ সদস্য মো.ফিরোজ শিকদার এ র‌্যাফেল ড্র কাউটিং আনুষ্ঠনিকভাবে উদ্বোধন করেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিচ জাহান,কলাপাড়া প্রেসক্লাব সভাপিত মো.হুমায়ুন কবির,কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি জাহিদ রিপন প্রমুখ। বক্তার বলেন এটি একটি ব্যতিক্রমি আয়োজন। এ সময় ক্রেতা সহ স্থানীয় গমমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

শিকদার বুটিক্স হাউজ প্রতিষ্ঠানের সত্ত্বাধীকারি মো.ফিরোজ শিকদার বলেন,দুই হাজার টাকা পন্য কিনলেই ক্রেতাদেরকে দেয়া হবে একটি কুপন। সেই কুপন ঈদের দ্বিতীয় দিন র‌্যাফেল ড্র’র মাধ্যমে অনুষ্ঠিত হবে। আর বিজয়ী ক্রেতাদের মাঝে বিতরন করা হবে পুরস্কার। তবে সুলভ মূল্যেই প্রতিষ্ঠানের পন্য বিক্র করা হবে বলে তিনি জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments