বিমল কুন্ডু: সিরাজগঞ্জ – ৬ শাহজাদপুর আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে শাহজাদপুর উপজেলার খুকনী বহুমূখী উচ্চ বিদ্যালয় ও এনায়েতপুর থানা ইয়ুথ ফোরাম যৌথভাবে তাঁকে সংবর্ধনা দেয়।

এ উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-৫ বেলকুচি-চৌহালী আসনের সাংসদ আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল। তিনি বলেন, এই প্রতিষ্ঠানের সকল উন্নয়নমূলক কাজে বরাবরই আমার সম্পৃক্ততা ছিল এবং ভবিষ্যতেও থাকবে। সংবর্ধিত সাংসদ প্রফেসর মেরিনা জাহান কবিতা বলেন, আমি আপনাদের মাঝে সংবর্ধিত হতে আসিনি। আমি সর্বক্ষণ আপনাদের মাঝেই থাকতে চাই এবং এলাকার উন্নয়ন কর্মকান্ড নিজেকে নিয়োজিত করতে চাই। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব ফিরোজ হাসান অনিক-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, খুকনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুল্লুক চাঁন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ইয়ুথ ফোরামের উপদেষ্টা ও জনকন্ঠ পত্রিকার সিনিয়র এক্সিকিউটিভ ডাইরেক্টর নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ শামসুজ্জোহা, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আব্দুস সামাদ খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, কেন্দ্রীয় আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সুমগ্ন করিম, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুল্লাহ তুষার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবে ওয়াহিদ শেখ কাজল, ইয়ুথ ফোরামের সভাপতি জাকারিয়া তৌহিদ তমাল প্রমূখ। পরে প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি ও আব্দুল মমিন মন্ডল এমপি ৫০ লক্ষ টাকা ব্যয়ে বিদ্যালয়ের খেলার মাঠ ভরাট কাজের উদ্বোধন করেন। এর আগে এমপি মেরিনা জাহান কবিতা সভাস্থলে পৌঁছালে তাঁকে ফুলের তোড়া ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী, শিক্ষার্থীবৃন্দ, দলীয় নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Previous articleপুলিশের উপস্থিতিতে কলাপাড়ায় কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপের মহরা
Next articleব্রাহ্মণবাড়িয়ায় বেড়েছে ডায়রিয়ার প্রকোপ, গত এক সপ্তাহে আক্রান্ত প্রায় ছয় শতাধিক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।