শেখ রাজেন: ব্রাহ্মণবাড়িয়া শহরের প্রধান পোষাক বিপনী কেন্দ্র নিউমার্কেটে থ্রিপিসের দাম কম বলায় কামরুল ইসলাম নামে এক প্রবাসীকে মারধর ও ২৬ হাজার টাকা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। এসময় তার বোন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা মরিয়ম আক্তারকেও মারধরের অভিযোগ পাওয়া গেছে। সোমবার বিকালে সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। পরে পুলিশের উপস্থিতিতে নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক কালাম মিয়া ২০ হাজার টাকায় ঘটনাটি রফাদফা করেন।

কামরুলের বোন মেরকুটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মরিয়ম আক্তার জানান, কামরুল ইসলাম সদ্য শেষ হওয়া নির্বাচনে নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউপির ৫নং ওয়ার্ড থেকে সাধারন সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি এর আগেও প্রবাসে ছিলেন, আগামীকাল মঙ্গলবার তার সৌদি আরবে যাবার ফ্লাইট। তাই কিছু কেনাকাটা করতে বোন মরিয়ম আক্তার ও খালাকে নিয়ে নিউ মার্কেটে যান। সেখানে তারা কিছু কেনাকাটা করে জনতা ক্লথ ষ্টোরে যান। সেই দোকানে কামরুলের স্ত্রীর জন্য একটি থ্রিপিস দেখেন। বিক্রয়কর্মী জিসান থ্রিপীসের দাম ২৮০০ টাকা চান। তারা ১২০০টাকায় কিনতে চাইলে জনতা ক্লথ স্টোরের মালিক মোজাম্মেল হক তাদেরকে পাগল বলে বেরিয়ে যেতে বলেন। এ নিয়ে কথা কাটাকাটি হলে জিসান ও তার একসহযোগি মিলে কামরুলের উপর হামলে পড়ে। কামরুলকে বাঁচাতে গেলে তার বোনের উপরও চড়াও হন জিসান। জিসান শহরের উত্তর পৈরতলার সানু মিয়ার ছেলে। পরে তারা পুলিশে ফোন দিলে পুলিশ এসে তাদের উদ্ধার করে।

ঘটনার পর নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক কালাম মিয়া উপস্থিত হয়ে সমিতি কার্যালয়ে ঘটনাটির বিচার করেন। এসময় ছিনিয়ে নেয়া ২৬ হাজার টাকার ঘটনায় ২০ হাজারে রফাদফা করেন। এছাড়া জিসানকে নিউ মার্কেট থেকে বহিস্কার এবং জনতা ক্লথ স্টোরের মালিক মোজাম্মেল হক সকলের নিকট ক্ষমা চান।

Previous articleজয়পুরহাটে গির্জায় ঢুকে মূর্তি ভাঙচুর, তরুণ গ্রেপ্তার
Next article২২ বছর পর নিখোঁজ যুবতী যেভাবে ফিরে পেল ভাই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।