বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে শিক্ষক স্বামীর নির্মম নির্যাতনের শিকার শিক্ষিকা হাসপাতালে ভর্তি হয়েছেন। স্বামী শফিকুল ইসলাম মহিনের পরকীয়ায় বাধা দেওয়ায় শিক্ষিকা জুবাইদাকে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এঘটনায় জুবাইদা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

গত বুধবার বিকেলে উপজেলার মুলাদী সদর ইউনিয়নের বজায়শুলি গ্রামে এই ঘটনা ঘটে। শফিকুল ইসলাম মহিন বজায়শুলি গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক মোশারফ হোসেনের ছেলে এবং কাজিরচর (খাসেরহাট) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তার স্ত্রী জুবাইদা হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের লেমুয়া গ্রামের মৃত মাও. আবুল হোসেন তালুকদারের মেয়ে এবং মুলাদী সদর ইউনিয়নের দক্ষিণ বজায়শুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। ২০১৪ সালের জানুয়ারি মাসে তাদের বিয়ে হয়। স্কুল শিক্ষিকা জুবাইদা জানান, ২০১৮ সালে বদলী হয়ে মুলাদীর বজায়শুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন এর পরে স্বামীর পরকীয়া প্রেমের বিষয়টি জানতে পারেন এবং বাধা দেন। এতে সে ক্ষিপ্ত হয়ে প্রায়ই সে মারধর করতো।

ইতিপূর্বে দুই বার শ্বাসরোধ করে হত্যার চেষ্টাও করেছিলেন শফিকুল। বুধবার বিকেলে শফিকুল বাড়ি ফিরলে তার ক্লান্তির বিষয়ে জানতে চান। এতে ক্ষিপ্ত হয়ে শফিকুল তার বাবা-মার সামনেই মারধর শুরু করেন। একপর্যায়ে জুবাইদা মাটিতে লুটিয়ে পরলে তাকে টেনে হিচরে ঘরের মধ্যে তালাবদ্ধ করে দেন শফিকুল। ওই সময় তার কাছ থেকে মোবাইল ফোনও ছিনিয়ে নেওয়া হয়। বুধবার রাতে জুবাইদাকে মোবাইল ফোনে না পেয়ে বৃহস্পতিবার বিকেলে তার ভাই ও বোন শফিকুলের বাড়িতে আসেন। তাঁরা জুবাইদাকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে ভর্তি করার চেষ্টা করেন। এতে শফিকুল ও তার আত্মীয়-স্বজনরা বাধা দিলে জুবাইদাকে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এব্যাপারে শফিকুল ইসলাম মহিন স্ত্রীকে নির্যাতনের অভিযোগ অস্বীকার করে জানান, আমাদের মধ্যে কথার কাটাকাটি হয়েছে। পরে বাবার বাড়ি বেড়াতে গিয়ে জুবাইদা হাসপাতালে ভর্তি হয়েছে। এছাড়া জুবাইদার স্বজনরা আমাদের মধ্যে বিরোধ সৃষ্টি করতে তাকে দিয়ে মামলা করার চেষ্টা করছেন।

Previous articleমুলাদীতে ইউপি সদস্যের ঘর থেকে জেলেদের চাল উদ্ধারের মামলায় ৮ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ
Next articleব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দোকানে, নিহত ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।