জয়নাল আবেদীন: রংপুরের বদরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মাজেদ আলী খানের বিরুদ্ধে অর্থ আত্মসাতের
অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

অভিযোগ উঠেছে,
অধ্যক্ষ মাজেদ আলী খান কলেজের ফান্ড থেকে ৫১ লাখ ২৭ হাজার ২৩৯ টাকা আত্মসাৎ করেছেন।বৃহস্পতিবার
সমন্বিত জেলা কার্যালয় রংপুরে মামলাটি করেন সহকারী পরিচালক হোসাইন শরীফ।

মামলার এজাহারে বলা হয় অধ্যক্ষ মাজেদ আলী খান প্রতারণা ও জালিয়াতি করে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি এবং বাংলা বিভাগে মমিনুল ইসলাম খান, শফিকুল ইসলাম এবং মমিনুল হককে নিয়োগ দিয়েছেন। তিনি কলেজ ফান্ডের ৫১ লাখ ২৭ হাজার ২৩৯ টাকা আত্মসাৎ করেছেন। যা দন্ডবিধির ৪০৯/৪৬৭/৪৬৮/৪৭১ ধারা এবং দুর্নীতি প্রতিরোধ আইনের ৫ (২) ধারায় শাস্তিযোগ্য অপরাধ।

এ ব্যাপারে রংপুর দুদক কার্যালয়ের উপপরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান, বদরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মাজেদ আলী খানের বিরুদ্ধে কলেজ ফান্ডের বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ ও অবৈধভাবে নিয়োগ প্রদান করাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। সবকিছু খতিয়ে দেখার পর দুদক আইনে তার বিরুদ্ধ মামলা করা হয়েছে।

এদিকে মামলা প্রসঙ্গে অধ্যক্ষ মাজেদ আলী খানের সঙ্গে যোগাযোগ করা হলে বলা তিনি বিধি মোতাবেক সকল দায়িত্ব পালন করেছেন । দূদক মামলা করেছে তা আইনী লড়াইয়ের মাধ্যমে দেখা হবে বলে তিনি বলেন ।

Previous article৭২ ঘণ্টা পর বাস চলাচল শুরু: রংপুর জেলা প্রশাসনের হস্তক্ষেপে ভুল বোঝাবুঝির অবসান
Next articleঈশ্বরদীতে পুকুরে ডুবে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।