লিটন মাহমুদ: টঙ্গীবাড়ী উপজেলা হাসাইল বানারী ইউনিয়নের বাসিন্দা কালাম রাস্তার পাশে গাড়ী রেখে একটু দুরে গেলেই দুই মিনিটের মধ্যে গাড়ী উধাও হয়ে যায়।কালাম গাড়ী চোরে নিয়ে গেছে বলে চিৎকার করে। চিৎকার শুনে চার পাশের লোক জন ছুটে আসে।

গাড়ী খোজার জন্য হোন্ডা নিয়ে বিভিন্ন দিকে নাজমুল, বিশু মোল্লা,সাওন বেড়িয়ে পরে।বালিগাও ও টংগিবাড়ীর মাঝা- মাঝি স্থান থেকে গাড়ীসহ ইমন নামক এক চোর কে ধরে এবং ইমনের সাথে থাকা আরও দুই জন চোর পালিয়ে যায়। চোর ধরার কথা জানতে চাইলে বিশু মোল্লা ও সাওন বলে গাড়ির খাঁচা ফেলে দিয়ে ব্যাটারী বেচার জন্য চেষ্টা করে। চোরদের শেষ রক্ষা হলো না।

অটো গাড়ী চোর ইমন কোরমিরার বাসিন্দা শহীদ হালদারের ছেলে।ইমন কে আটক করে সাবেক চেয়ারম্যান আনোয়ার হাওলাদার ছেলে আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফয়সাল হাওলাদারের কাছে সোপর্দ করে। পরে টংগিবাড়ী থানার এস আই মিনারুলের কাছে হস্তান্তর করে।এস আই মিনারুল বলে চোরদের সবাই কে আমরা আইনের আওতায় আনার জন্য চেষ্টা চালাচ্ছি।চোর ইমন কে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো।

Previous articleবাংলাদেশের কোন মন্ত্রীর মন্ত্রীত্ব নেই, সব মন্ত্রীর মন্ত্রী হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা: রব
Next articleইসলামের দৃষ্টিতে পহেলা বৈশাখ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।