লিটন মাহমুদ: মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার আড়িয়ল ইউনিয়নের হতদরিদ্র ও অসহায়দের মাঝে আড়িয়ল ইউনিয়ন আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনী পরিচালিত স্বেচ্ছাসেবি সংগঠন সেবার ফেরিওয়ালা থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আজ ১৩\০৪\২০২২ (বুধবার) সকাল ৮.৩০ এ সেবার ফেরিওয়ালা সংগঠন কার্যালয় হতে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে মুড়ি, চিনি, চিড়া,ছোলা, খেজুর, তেল, ও পেঁয়াজ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আড়িয়ল ইউনিয়ন আনসার ও ভিডিপি দলনেতা এবং সেবার ফেরিওয়ালা সংগঠনের প্রতিষ্ঠাতা অনিক শেখ, সংগঠনের ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে মোঃ রাজিব শেখ, আতিকুর রহমান, জিবন হাওলাদার, মোঃ রিয়াজ, মোঃ শুভ, স্বর্ণা আক্তার, নাঈম কবিরাজ, সাথি আক্তার, হৃদয় বেপাড়ি, নুর ইসলাম, মোঃ শরিফসহ স্থানীয় গণ্যমান্যরা।

সংগঠনের প্রতিষ্ঠাতা অনিক শেখ বলেন সেবার ফেরিওয়ালা সংগঠন মানুষের সেবামূলক প্রতিটি কাজে যেমন চিকিৎসা ও শিক্ষার অধিকার নিশ্চিত করতে নিরন্তর কাজ করে যাচ্ছে। সংগঠনের কল্যাণে টঙ্গীবাড়ী উপজেলার অসংখ্য মানুষ আজ সেবা ও সহমর্মিতা পাচ্ছে। তার মধ্যে জরুরী মুহুর্তে রক্তের যোগান, মহামারির সময় জরুরী ঔষধ ফ্রি ডেলিভারি, সড়ক পথে সরকারি নির্দেশনায় নিরাপত্তা সেবা, বিভিন্য দূর্ভোগের সময় খাদ্য বিতরণ এবং উপজেলা ব্যপি জরুরী ফ্রি অক্সিজেন সেবা নিশ্চিত করেছে। আগামি পরিকল্পনা রয়েছে উপজেলায় ফ্রি এ্যাম্বোলেন্স সেবা নিশ্চিত করা।আমাদের প্রত্যেকেরই উচিৎ সেবা”””,ফেরিওয়ালার মত মানবসেবায় আত্মনিয়োগ করা।

Previous articleসন্ধ্যায় নিখোঁজ, পরদিন রেললাইনে মিললো যুবকের লাশ
Next articleচাটখিলে অনৈতিক কাজের অভিযোগে আবাসিক হোটেল থেকে নারীসহ ৪ জন গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।